শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

ক্রীড়াঙ্গনের অভিভাবক আবু জাহিরের পাশে সকল খেলোয়ার ও সংগঠক

  • আপডেট টাইম রবিবার, ১৬ ডিসেম্বর, ২০১৮
  • ৪৪৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ ছোট্ট জালাল স্টেডিয়ামে আবদ্ধ ছিল হবিগঞ্জের ক্রীড়াঙ্গন। ছিল না বড় ধরণের কোনও আয়োজন। কিন্তু ক্রীড়া সংগঠক হিসেবে যখন, এডভোকেট মোঃ আবু জাহির এমপি নির্বাচিত হয়েছিলেন; তখন আধুনিক স্টেডিয়াম নির্মাণ এবং বিভিন্ন টুর্নামেন্টে পৃষ্টপোষকতা করে বদলে দিয়েছেন হবিগঞ্জের ক্রীড়াঙ্গন। সকল ক্ষেত্রেই তার সরব পদচারণা থাকায় এক বাক্যে সবাই তাকে ক্রীড়াঙ্গণের অভিভাবক হিসেবে মেনে নেন। গত ১০ বছর যাবৎ তিনি ক্রীড়াঙ্গণের জন্য অকাতরে বিলিয়ে দিয়েছিলেন কোনও কিছু না পাওয়ার প্রত্যাশায়। কিন্তু ক্রীড়াঙ্গনের সাথে জড়িত খেলোয়ার ও সংগঠকরা তার এই অবদানের প্রতিদান দিতে এখন ঐক্যবদ্ধ হয়েছেন। নিছক লোক দেখানো নয়; ঘরে ঘরে গিয়ে ভোট প্রার্থনা করবেন তারা। গতকাল সন্ধ্যায় আধুনিক স্টেডিয়ামে এক সভা থেকে এই সিদ্ধান্ত নেন তারা। নতুন-পুরাতন খেলোয়াড় এবং সংগঠকদের মিলনমেলায় পরিণত হয়েছিল সভাটি।
হবিগঞ্জ আধুনিক স্টেডিয়াম মিলনায়তনে সম্মিলিত ক্রীড়া পরিবার, হবিগঞ্জের ব্যানারে আয়োজিত সভায় জেলা ফুটবল, ক্রিকেট, দাবা, ভলিবল খেলোয়ার, সংগঠক, রেফারী ও আম্পায়ারসহ ক্রীড়াঙ্গণের সাথে সংশ্লিষ্ট অনেকেই উপস্থিত ছিলেন।
জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আব্দুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন কলির পরিচালনায় সভায় বক্তব্য রাখেন-জেলা ফুটবল এসোসিশেনের সহ-সভাপতি শহিদুর রহমান লাল, ফুটবল খেলোয়ার কল্যাণ সমিতির সভাপতি আব্দুল হান্নান, সাবেক ফুটবলার আব্দুর রাজ্জাক, হেলাল উদ্দিন, মোঃ বিলাল মিয়া, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান, সাবেক ক্রিকেটার সমীর দাশ, এডভোকেট দেবাঞ্জন ভট্টাচার্য্য বাপু, ক্রীড়া সংগঠক জিয়াউল হাসান তরফদার মাহীন, এডভোকেট শাহ ফখরুজ্জামান, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক শফিকুজ্জামান হিরাজ, সিনিয়র সদস্য আব্দুল মোতালিব মমরাজ, আম্পায়ার ও স্কোরার এসোসিয়েশনের সভাপতি এডভোকেট বিভৎসু চক্রবর্তী বিভু, দাবা খেলোয়াড় সালেহ আহমেদ, মোঃ ইমরান, জেলা ফুটবল এসোসিয়েশনের সদস্য শেখ উম্মেদ আলী শামীম, আব্দুর রউফ মাসুক, ফেরদৌস আহমেদ, ক্লাব কর্মকর্তা এনাম আহমেদ, সৈয়দ আহমেদ, রেফারী আব্দুল মতিন, মোঃ লিটন মিয়া, ভলিবল খেলোয়াড় মুরাদ, জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক মোঃ বদরুল আলম, কোষাধ্যক্ষ হুমায়ুন কবীর সাহেদ, সদস্য মঈন উদ্দিন তারুকদার সাচ্চু, তাজ উদ্দিন আহমেদ, এনএম ফজলে রাব্বি রাসেল, লায়ন মোঃ আসাদুজ্জামান, সহ খেলোয়ার এবং কর্মকর্তাবৃন্দ।
সভায় সিদ্ধান্ত হয়-১৭ ডিসেম্বর সকাল সাড়ে ১০টায় জালাল স্টেডিয়ামে একত্রিত হয়ে লিফলেট নিয়ে ঘরে ঘরে গিয়ে ভোট প্রার্থনা করবেন তারা। লিফলেটে থাকবে হবিগঞ্জের ক্রীড়াঙ্গণের উন্নয়নের স্বার্থে এমপি আবু জাহিরকে যেন নৌকা মার্কায় ভোট দেয়া হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com