শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

আজমিরীগঞ্জে পেট্টোল বোমা ও ককটেল উদ্ধার বিএনপির ৬৫ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

  • আপডেট টাইম বুধবার, ৩১ অক্টোবর, ২০১৮
  • ৬৪৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ আজমিরীগঞ্জে ১০টি পেট্টোর বোমা ও ৩টি ককটেল উদ্ধার করা হয়েছে। বোমা উদ্ধার এবং পুলিশকে লক্ষ্য করে বোমা বিস্ফোরণ ও ইটপাটকেল নিক্ষেপের ঘটনায় বিএনপি ও ৫জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ৬০/৬৫ জনের বিরুদ্ধে বিস্ফোরক আইনে মামলা দায়ের করা হয়েছে। রবিবার রাতে আজমিরীগঞ্জ থানার এসআই মোঃ ইকবাল হোসেন বাদী হয়ে মামলাটি দায়ের করেন।
মামলায় আসামিরা হচ্ছেন- জেলা ছাত্রদলের সহ সাধারণ সম্পাদক মোঃ ফখরুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক দল নেতা মোশারফ হোসেন বাবুল, উপজেলা ছাত্রদল নেতা আক্তার হোসেন, যুবদল নেতা কাজল মিয়া ও বিএনপি নেতা মিজানুর রহমান।
মামলায় উল্লেখ্য করা হয়, উল্লেখিত আসামীরাসহ উপজেলা বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা দীর্ঘদিন ধরে নাশকতা ও আসন্ন জাতীয় সংসদ নির্বাচন নস্যাৎ করার লক্ষ্যে গত ২৮ অক্টোবর বিকেল সোয়া ৪ টার দিকে বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা উপজেলা যুবদলের কার্যালয়ের সামনে গোপন বৈঠকে মিলিত হয়। খবর পেয়ে এসআই ইকবাল হোসেনের নেতৃত্বে পুলিশ সেখানে গেলে পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ ও একটি ককটেল বিস্ফোরন ঘটিয়ে লোকজন পালিয়ে যায়। এ সময় ঘটনাস্থল থেকে ১০টি পেট্রোল বোমা, ২টি তাজা ককটেল ও বিস্ফোরিত একটি ককটেলের কৌটা উদ্ধার করা হয়। মামলার আরজিতে বলা হয়, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে প্রতিহত করার লক্ষ্যে আজমিরীগঞ্জ উপজেলায় আইনশৃংখলা পরিস্থিতির অবনতি ঘটানো সহ সরকারের উন্নয়নমুলক কর্মকান্ড বাধাগ্রস্থ করা, দেশ-বিদেশে সরকারের ভাবমুর্তি ক্ষুন্ন করা এবং প্রতিষ্টিত সরকারকে উৎখাত করার নিমিত্তে নৈরাজ্য সৃষ্টি করার জন্যবিস্ফোরন ঘটিয়ে জনমনে আতঙ্ক সৃস্টি করা হয়।
আজমিরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ শেখ নাজমুল হক মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com