বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

সাড়ে ৯ বছরে বহুলা গ্রামে অভাবনীয় উন্নয়ন হয়েছে-এমপি আবু জাহির

  • আপডেট টাইম শনিবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৮
  • ৪৭৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমি বিগত সাড়ে ৯ বছরে বহুলা গ্রামে অভাবনীয় উন্নয়ন কর্মকান্ড সম্পাদন করেছি। বর্তমানেও অনেক উন্নয়ন প্রকল্প চলমান রয়েছে। অচিরেই এডভোকেট মোঃ আবু জাহির উচ্চ বিদ্যালয়ে ১ কোটি টাকা ব্যয়ে নতুন ভবন নির্মাণ করা হবে। এর পরপরই প্রতিষ্ঠানটিকে কলেজে রূপান্তর করব ইনশাল্লাহ। তবে এই সকল উন্নয়ন কাজ অব্যাহত রাখতে হলে আগামী নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। তিনি বলেন, আপনাদের কোথায় কি সমস্যা আমাকে বলতে হয়নি, আমি নিজে থেকেই আপনাদের সমস্যা খুঁজে বের করে উন্নয়ন কাজ করেছি। দিনরাত পরিশ্রমের মধ্য দিয়ে আমি আপনাদের দাবি আদায়ের চেষ্টা করেছি। ভবিষ্যতেও যে দাবিগুলো রয়েছে সকল দাবিই পর্যায়ক্রমে পূরণ করব ইনশাল্লাহ।
গতকাল শুক্রবার রাতে পূর্ব আনন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন এবং বহুলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বাউন্ডারী ওয়াল নির্মাণ এবং শহীদ মিনারের উদ্বোধন শেষে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
যুক্তরাজ্য যুবলীগের সহ-সভাপতি এডভোকেট চৌধুরী ফয়জুর রহমান মোস্তাকের সভাপতিত্বে ও জেলা আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক এডভোকেট শাহ ফখরুজ্জামানের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, উপ প্রচার সম্পাদক এডভোকেট আব্দুল মোছাব্বির বকুল, হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোতাচ্ছিরুল ইসলাম, অধ্যক্ষ রফিক আলী, যুক্তরাজ্য আওয়ামী লীগ নেতা নুরুদ্দিন চৌধুরী বুলবুল, সরকারি বৃন্দাবন কলেজের সাবেক ভিপি এডভোকেট রুকন উদ্দিন তালুকদার রুকু, গোপায়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আক্তার হোসেন, বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের সাংগঠনিক সম্পাদক এডভোকেট আজিজুর রহমান খান সজল, জেলা যুবলীগ নেতা জাহির আহমেদ, এডভোকেট মোঃ আবু জাহির উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লায়ন মোঃ আসাদুজ্জামান, আব্দুল গনি সরদার, তানভীর আহমেদ জুয়েল, আলমগীর আলম, সালেহ চৌধুরী, সাব্বির আহমেদ রনি, লস্কর গাজী, আছকির মিয়া, সৈয়দ হোসেন, সুজাত খান, শেখ সেবুল আহমেদ, আব্দুর রউফ, আহাম্মদ আলী, আসিফ নাঈম, সুমন আহমেদ, জয়নাল আবেদীন, রইছ আলী, নুরুল হক সরদার, সাহাব উদ্দিন, অনু মিয়া মেম্বার, জালাল মিয়া মেম্বার, মোঃ শামীম, হাজী রহমত আলী, নজরুল ইসলম, শাহ আলম, জালাল উদ্দিন শুকন, আনোয়ার সরদার, এনাম মিয়া, ইউসুফ আলী, আল আমিন, আব্দুল জলিল প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com