বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

সরাইলে এনা পরিবহন খাদে শ্রীমঙ্গলের মা-মেয়ে নিহত

  • আপডেট টাইম শুক্রবার, ৩১ আগস্ট, ২০১৮
  • ৬৫৬ বা পড়া হয়েছে

কাউছার আহমেদ রিয়ন, শ্রীমঙ্গল, থেকে ॥ বি-বাড়িয়া জেলার সরাইল উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের বৈশ্বামুড়া এলাকায় এনা পরিবহনের একটি বাস খাদে পড়ার ঘটনায়, মৌলভীবাজারের শ্রীমঙ্গলের মা-মেয়ে নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন পরিবারের আরো দুইজন।
নিহতরা হলেন শহরের মৌলভীবাজার রোড আসিফ ডেইরী ফার্মের মালিক ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আলফু মিয়ার স্ত্রী রুবিনা নুর (৪৬) ও কন্যা শামিমা নুর নিলা (১৯)। এ সময় একই গাড়িতে থাকা মোঃ আলফু মিয়া (৬০) ও ছেলে মোঃ আসিফ (২৩) কিছুটা আহত হন। আহতরা স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়ে শ্রীমঙ্গল এসে পৌছেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন ট্রাক-লরি পরিবহন শ্রমিক ইউনিয়নের শ্রীমঙ্গল শাখার সভাপতি মোঃ নুর হোসেন। তিনি জানান, আলফু মিয়া পরিবারের সদস্যদের নিয়ে এনা পরিবহনের একটি বাসে ঢাকার উত্তরা থেকে শ্রীমঙ্গল আসছিলেন। আলফু মিয়া স্বপরিবারে চিকিৎসার জন্য গত ২দিন আগে ঢাকা গিয়েছিলেন। তিনি আরো বলেন, মৃতদেহগুলো এম্বুলেন্সে করে ঘটনাস্থল থেকে শ্রীমঙ্গল নিয়ে আসা হয়েছে। তবে আলফু মিয়ার এক মেয়ে ভারতে থাকায় জানাজার সময় নির্ধারন করা হয়নি। মেয়েটি দেশে আসলে সময় নির্ধারন করা হবে। এ ঘটনায় পরিবারসহ শ্রীমঙ্গলবাসীর মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। বুধবার রাত ৯টায় আলফু মিয়ার মৌলভীবাজার রোডস্থ বাসভবনে গিয়ে দেখা যায়, আত্মীয় স্বজনসহ অসংখ্য শুভাকাঙ্খিরা ভীড় করছেন বাড়িতে। এ সময় অনেকেই আলফু মিয়াকে সান্তনা দেওয়ার চেষ্টা করছেন। কিন্তু স্ত্রী-কন্যাকে হারিয়ে আলফু মিয়া ও ছেলে আসিফ বাকরুদ্ধ হয়ে পড়েছেন। শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেএম নজরুল, থানার ওসি (অপারেশন) মোঃ সোহেল রানাসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ব্যক্তিবর্গ ও নানান শ্রেণী পেশার মানুষ শোকসন্তপ্ত পরিবারকে সমবেদনা জানাচ্ছেন এবং সান্তনা দিচ্ছেন।
উল্লেখ্য, ২৯ আগষ্ট (বুধবার) দুপুর দেড়টার দিকে বি-বাড়িয়া জেলার সরাইল উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের বৈশ্বামুড়া এলাকায় এনা পরিবহনের একটি বাস নিয়ন্ত্রন হাড়িয়ে খাদে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই নিহত হন ৩ জন, আর আহত হন অন্তত আরো ২০জন যাত্রী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com