শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

খালেদা জিয়ার আইনজীবী হিসেবে লর্ড কারলাইলকে নিয়োগ দিয়েছে বিএনপি

  • আপডেট টাইম বুধবার, ২১ মার্চ, ২০১৮
  • ৫৮৪ বা পড়া হয়েছে

এক্সপ্রেস ডেস্ক ॥ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মামলা পরিচালনার জন্য নতুন আইনজীবী নিয়োগ দিয়েছে বিএনপি। এখন থেকে ব্রিটিশ কুইনস কাউন্সেল এবং হাউজ অব লর্ডস এর মেম্বার লর্ড কারলাইল খালেদা জিয়ার বিরুদ্ধে জিয়া অরফানেজ ট্রাস্ট মামলাসহ তার বিরুদ্ধে থাকা ৩৬টি মামলা পরিচালনা, পরামর্শ ও সহযোগিতা করবেন। আজ বেলা সাড়ে ১১ টায় নয়াপল্টনে বিএনপির দলীয় কার্যালয়ে এ তথ্য জানান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
জানা যায়, আইন পেশায় লর্ড কারলাইলের সিরিয়াস ক্রিমিনাল মামলায় দীর্ঘ অভিজ্ঞতা রয়েছে। একই সাথে তিনি কমনওয়েলথ হিউম্যান রাইটস ইনিশিয়েটিভ লন্ডন এর চেয়ারম্যান, ২৮ বছর খণ্ডকালীন বিচারক হিসেবে হাই কোর্ট অব জাস্টিস এ কাজ করেছেন।এছাড়া তিনি সাবেক এমপি, ব্রিটেনের টেরোরিজম লেজিসলেশন এর ইন্ডিপেন্ডেন্ট রিভিউয়ার ছিলেন ৯ বছর এবং ন্যাশনাল সিকিউরিটিতেও কাজ করেছেন। লর্ড কারলাইল এই মামলা গ্রহণ করে বলেন, আমি মামলাটি পড়েছি এবং এর পদ্ধতি ও ফেয়ারনেস নিয়ে আমি কনসার্ন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com