শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

লাখাই মুক্তিযোদ্ধা কলেজকে সরকারিকরণ করায় এমপি আবু জাহিরকে সংবর্ধনা

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৫০০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ লাখাই মুক্তিযোদ্ধা ডিগ্রী কলেজকে সরকারিকরণ করায় হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি এডঃ মোঃ আবু জাহির এমপিকে বিশাল সংবর্ধনা প্রদান করা হয়েছে। গতকাল বুধবার দুপুরে লাখাইবাসী ও লাখাই মুক্তিযোদ্ধা ডিগ্রী কলেজের ব্যানারে তাকে এই সংবর্ধনা প্রদান করা হয়। এতে দলমত নির্বিশেষে সহশ্রাধিক লোকজন অংশগ্রহণ করেন। এ সময় বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানান। ঐকান্তিক প্রচেষ্টা চালিয়ে কলেজটিকে সরকারিকরণ করায় এমপি আবু জাহিরকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে তারা বলেন, ঘরে ঘরে বিদ্যুৎ, রাস্তাঘাট, মসজিদ মন্দিরের উন্নয়ন, বলভদ্র সেতু নির্মাণ এবং হবিগঞ্জ-লাখাই সড়কে শেখ হাসিনা মেডিকেল কলেজ প্রতিষ্ঠার ব্যবস্থাসহ অসংখ্য উন্নয়ন সম্পাদন করেছেন তিনি। এবার লাখাই মুক্তিযোদ্ধা কলেজটিকে সরকারিকরণ ঘোষণা করায় লাখাইবাসী এমপি আবু জাহিরের মাধ্যমে আবারো শেখ হাসিনার একটি বিশেষ পুরস্কার পেয়েছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তারা আগামীতেও এডঃ আবু জাহিরকে এমপি হিসেবে দেখার আশাবাদ ব্যক্ত করেন।
প্রধান অতিথির বক্তব্যে এডঃ মোঃ আবু জাহির এমপি বলেন, জিয়াউর রহমান প্রকৃত মুক্তিযোদ্ধা ছিলেন না। যে মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তির নেতাদের মন্ত্রী বানিয়ে গাড়িতে পতাকা লাগিয়ে তাদের পুরস্কৃত করেছেন। সে আর যাই হোক মুক্তিযোদ্ধা হতে পারে না। বিএনপি’র কর্মকান্ডেই প্রমাণিত হয়েছে জিয়াউর রহমান জাতির পিতার হত্যাকান্ডের সাথে জড়িত ছিলেন। জিয়াউর রহমান ও খালেদা জিয়া মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তি হিসাবে কাজ করেছেন। স্বাধীনতা ও জাতির বিপক্ষের শক্তির কারো নামে কোনো প্রতিষ্ঠান সরকারিকরণ হতে পারে না। তাই এই কলেজটিকে লাখাই মুক্তিযোদ্ধা ডিগ্রী কলেজ নামে নামকরণের মাধ্যমে সরকারিকরণ করা হয়েছে।
কলেজের অধ্যক্ষ মোঃ দ্বীন ইসলামের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন লাখাই উপজেলা চেয়ারম্যান এডঃ মুশফিউল আলম আজাদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ওবায়দুর রহমান, ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মুর্শেদ কামাল চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান ফয়জুন্নেছা বেগম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মতিন মাস্টার, শাহ রেজা উদ্দিন আহমেদ দুলদুল, উপজেলা যুবলীগের সভাপতি ইউপি চেয়ারম্যান এনামূল হক মামুন, কলেজের শিক্ষক জাবেদ আলী, ইউপি চেয়ারম্যান আবুল কাশেম মোল্লা ফয়সল, সাবেক চেয়ারম্যান নুরুজ্জামান মোল্লা, সিরাজুল ইসলাম, ইকরামূল মজিদ চৌধুরী শাকীল, মামুনুর রশিদ চৌধুরী, আব্দুল করিম, মুক্তিযোদ্ধা জহিরুল ইসলাম, আমিনুল ইসলাম আলম, সাইদুর রহমান, হাফিজুল ইসলাম, সোহেল আহমেদ, মোল্লা মোঃ আলমগীর, কাউছার আহমেদ, এডঃ খোকন চন্দ্র গোপ, কাউছার আহমেদ, হাফিজুল ইসলাম প্রমূখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com