বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

রিচি গ্রামে এক মাদ্রাসা ছাত্রীর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

  • আপডেট টাইম শনিবার, ২৭ জানুয়ারী, ২০১৮
  • ৮১০ বা পড়া হয়েছে
SAMSUNG CAMERA PICTURES

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার রিচি গ্রামে স্বপ্না আক্তার (১৭) নামের এক মাদ্রাসা ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ঘটনার পর থেকে লম্পট প্রেমিক নয়ন আহমেদ শান্ত (১৮) গা ঢাকা দিয়েছে। গতকাল শুক্রবার দুপুরে এ আত্মহত্যার ঘটনা ঘটেছে। নিহত স্বপ্না ওই গ্রামের রিকশা চালক মতলিব মিয়ার কন্য্ াসে স্থানীয় মাদ্রাসার ৭ম শ্রেণীর ছাত্রী বলে জানা গেছে।
সূত্রে জানা যায়, রিচি অগ্নিকোনার সাবেক মেম্বার স্বপন মিয়ার পুত্র রিচি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র নয়ন আহমদ শান্ত রিচি সড়ক বাজারে মার্চেল শো-রুমের ও পলাশ ইলেক্ট্রনিক্সে চাকুরী করতো। স্বপ্না বাড়ি থেকে ওই দোকানের সামন দিয়ে  মাদ্রাসায় আসা যাওয়া করতো। এক পর্যায়ে শান্তর সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে স্বপ্নার। প্রেমের সুবাদে এরা প্রায়ই শান্তর কর্মস্থল দোকানের পেছনে একাকি প্রেম নিবেদন করতো। এক পর্যায়ে স্বপ্না বিয়ের জন্য চাপ দেয় শান্তকে। কিন্তু কৌশলে বিষয়টি এড়িয়ে যায়।
এদিকে গত বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে শান্ত ওই শো রুমে স্বপ্নার সাথে প্রেম নিবেদনের এক পর্যায়ে স্বপ্নাকে ভেতরে তালাবদ্ধ করে শান্ত চলে যায়। সন্ধ্যার দিকে স্থানীয় লোকজন শান্তকে ধরে এনে তালা খুলে স্বপ্নাকে উদ্ধার করে। এ সময় এক শালিস অনুষ্ঠিত হয়। শালিসে তাদেরকে বিয়ে দেয়ার সিদ্ধান্ত হয়। কিন্তু উভয়রই অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় বিয়ের সিদ্ধান্ত বাদ দিয়ে শান্তকে দোষি সাব্যস্থ করে ৬০ হাজার টাকা জরিমানা করা হয়। এদিকে ক্ষোভ, দুঃখ আর অপমানে স্বপ্না তার নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।
খবর পেয়ে বিকেলে সদর থানার ওসি (তদন্ত) ডালিম আহমেদ, এসআই কামাল আহমেদ ও সাহিদ মিয়ার নেতৃত্বে একদল মহিলা পুলিশ ঘটনাস্থলে পৌছে স্বপ্নার লাশ উদ্ধার করে। ওসি (তদন্ত) ডালিম আহমেদ জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে আত্মহত্যা। তবে ময়নাতদন্ত রিপোর্ট ও শান্তকে ধরতে পারলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। ঘটনার পর থেকে শান্ত পালিয়ে গেছে। তাকে ধরতে অভিযান চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com