শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

চুনারুঘাটে প্রশাসনের হস্তক্ষেপে সেনা কর্মকর্তার বাসা দখলমুক্ত

  • আপডেট টাইম বুধবার, ১৭ জানুয়ারী, ২০১৮
  • ৪১৯ বা পড়া হয়েছে

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাট শহরে প্রশাসনের হস্তক্ষেপে দখলমুক্ত হয়েছে এক সেনা কর্মকর্তার বাসা। গত রবিবার সকালে চুনারুঘাট উপজেলার সহকারী কমিশনার (ভূমি) তাহমিনা আক্তার উচ্ছেদ অভিযান চালিয়ে বাসাটি দখল মুক্ত করেন।
স্থানীয় সূত্র জানায়, চুনারুঘাট উপজেলার বাসুল্লা পীরের বাড়ির সেনাবহিনীর ওয়ারেন্ট অফিসার সৈয়দ হাবিবুর রহমান চুনারুঘাট বাজারের বড়াইল মৌজার ৩২১ খতিয়ানের ১৩৩৪ নং দাগের ৪ শতক ভূমিতে একটি বাসা ২০১৭ সালের ৫ এপ্রিল ক্রয় করে তিনি স্ব-পরিবারে বসবাস করতে থাকেন। গত ১৭ ডিসেম্বর সৈয়দ হাবিবুর রহমান এর স্ত্রী সেলিনা আক্তার গ্রামের বাড়ীতে ধান উঠাতে যান। পরদিন গত ১৮ ডিসেম্বর সকালে তিনি বাসায় এসে দেখতে পান জমশেরপুর গ্রামের আব্দুল হাইর নেতৃত্বে একদল লোকজ বাসায় অবস্থান করছে। এ সময় সেলিনা আক্তার তাৎক্ষনিক পুলিশ প্রশাসনসহ জেলা প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাকে লিখিতভাবে বিষয়টি অবহিত করেন। পরে আইনের আশ্রয় গ্রহণ করেন সেলিনা আক্তার। গত ১০ জানুয়ারী মিস মামলা নং ৭/১৮ তে কার্যবিধির ১৪৫ ধারায় তিনি বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেন। অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তারেক মোহাম্মদ জাকারিয়া মামলাটি আমলে নিয়ে বেআইনীভাবে দখল হয়ে যাওয়া বাসাটি ক্রোক করতঃ চুনারুঘাট থানার ওসিকে রিসিভার নিয়োগ করেন। এরই ধারাবাহিকতায় গত রবিবার সকালে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও চুনারুঘাটের এসিল্যান্ড তাহমিনা আক্তার উপস্থিত হয়ে বাসাটি দখলমুক্ত করে সিলগালা করে দেন। পরে সেখানে লাল সালু টাঙ্গানো হয়।
এ ব্যাপারে সৈয়দ হাবিবুর রহমান জানান, একজন সেনা কর্মকর্তা হিসাবে আমি আইনের প্রতি শ্রদ্ধাাশীল। তাই আমি আইনের আশ্রয় নিয়েছি। আমি এই জমির বৈধ ক্রেতা থাকার পরও আমার বাসা দখল করে মালামাল লুট করা হয়েছে।
এ ব্যাপারে চুনারুঘাট থানার ওসি কে.এম. আজমীরুজ্জামান জানান, ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়েছে। বাসাটি এখন আমার তত্বাবধানে থাকবে। আদালতের নির্দেশে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com