শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

বিদ্যুৎ লাইনের শুভ উদ্বোধনকালে এমপি মজিদ খান ॥ বানিয়াচং-আজমিরীগঞ্জ উপজেলার প্রতিটি গ্রামে বিদ্যুত পৌছে যাবে

  • আপডেট টাইম বুধবার, ৬ ডিসেম্বর, ২০১৭
  • ৫০৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচং আজমিরীগঞ্জ নির্বাচনী এলাকার মাননীয় সংসদ সদস্য হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল মজিদ খান বলেছেন, জননেত্রী শেখ হাসিনার উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আগেই বানিয়াচং-আজমিরীগঞ্জ উপজেলার প্রতিটি গ্রামে গ্রামে পৌছে যাবে। বর্তমান সরকারের আমলে বানিয়াচং আজমিরীগঞ্জ উপজেলায় পর্যন্ত প্রায় ৪৫০ কিঃ মিঃ বিদ্যুৎ লাইন নিমার্ণ করা হয় হয়েছে। এ সরকার ক্ষমতায় থাকলে বিদ্যুৎতের অভাব থাকবে না ইনশাল্লা। তিনি বলেন, আওয়ামীগ সরকার মানুষের কল্যাণে কাজ কাজ করে যাচ্ছে।
৫ ডিসেম্বর বিকাল ৩ ঘটিকায় বানিয়াচং উপজেলার খাগাউড়া ইউনিয়নের এড়ালিয়া ও সারংপুর গ্রামের বিদ্যুৎ লাইন শুভ উদ্বোধন উপলক্ষে এড়ালিয়া গ্রামের বিশিষ্ট মুরুব্বির হাজী খাদিম আলীর সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল লতিফ দুলালের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে এমপি মজিদ খান এসব কথা বলেন।
এতে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য পল্লী বিদ্যুতের ডিজিএম মোঃ আবু জাফর, খাগাউড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান শাহ শওকত আরেফিন সেলিম, সভাপতি এনামুল হক চৌধুরী। বক্তব্য রাখেন সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুল বারিক, বিশিষ্ট মুরুব্বির রুস্তম আলী, খাগাউড়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাফুজুর রহমান, পুকড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শেখ আলাউদ্দিন, খাগাউড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি তৌহিদুর রহমান, সাধারণ সম্পাদক ফারুক মিয়া, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুল ওদুদ তালুকদার, আওয়ামী লীগ নেতা আব্দুল ছালাম, জয়নর মিয়া, হাফিজুর রহমানম মেম্বার ছালেক, মেম্বার আজিজুর রহমান, মেম্বার ছাদিক, মেম্বার ছালেক মিয়া, দিলু মিয়া, রুকুন আমীন, আব্দুল হাই, প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com