বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

বিশেষ ক্ষমতা আইনে দায়েরী মামলার নথি পাওয়া যাচ্ছেনা ॥ ইউপি চেয়ারম্যান নুরুল হক ভূইয়াকে আদালতে হাজির হওয়ার নোটিশ

  • আপডেট টাইম রবিবার, ২৬ নভেম্বর, ২০১৭
  • ৪৭৭ বা পড়া হয়েছে

আজমিরীগঞ্জ প্রতিনিধি ॥ আজমিরীগঞ্জের কাকাইলছেও ইউনিয়নের চেয়ারম্যান নুরুল হক ভূইয়ার বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে দায়েরকৃত বিচারাধীন মামলার নথি পাওয়া যাচ্ছেনা। এ ব্যাপারে অভিযোগের পরিপ্রেক্ষিতে হবিগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতে হাজির হওয়ার জন্য তাঁকে নোটিশ করা হয়েছে। হবিগঞ্জ জেলা ও দায়রা জজ এর কার্যালয় থেকে বিগত ২৩ অক্টোবর স্বাক্ষরিত কোর্ট নোটিশে বলা হয়, “আদালতে বিঃ ট্রাইঃ ১৬/৮৭ নং মামলার নথি পাওয়া যাচ্ছে না। তাই উক্ত নথি সম্পর্কে তথ্য জানা আবশ্যক বিধায় আপনি (মোঃ নুরুল হক ভূইয়া) আগামী ২৭ নভেম্বর ২০১৭ইং সকাল ১০ ঘটিকায় আদালতে হাজির হইবেন। অন্যথায় আপনার বিরুদ্ধে আইনাগত ব্যবস্থা গ্রহণ করা হইবে।”
সূত্রে জানা গেছে, বিগত ১৯৮৭ সালে মোঃ নুরুল হক ভূইয়ার গোদাম থেকে বিপুল পরিমাণ চিনি উদ্ধার করে পুলিশ। এ ব্যাপারে কাকাইলছেও ইউনিয়নের চেয়ারম্যান মোঃ নুরুল হক ভূইয়ার বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনের ২৫ ধারায় বিশেষ ট্রাব্যুনালে মামলা দায়ের করা হয়। মামলা নং ১৬/১৯৮৭, তারিখ ৮/১২/১৯৮৭ইং, এবং জি আর মামলা নং-১২/১৯৮৭ আজমিরীগঞ্জ ২ (৫) ১৯৮৭। জেলা ও দায়রা জজ আদালতে বিচারাধিন ১৬/৮৭ নং মামলার নথিটি রহস্যজনক ভাবে পাওয়া যাচ্ছেনা বলে আদালতকে অবহিত করা হয়। এরই পরিপ্রেক্ষিতে নথি সম্পর্কে তথ্য জানার জন্য নুরুল হক ভূইয়াকে কোর্ট নোটিশ প্রদান করা হয়েছে।
মামলার অভিযুক্ত নুরুল হক ভূইয়া দীর্ঘ মেয়াদ ধরে কাকাইলছেও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব পালন করে আসছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com