বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

টমটম ভাড়া বৃদ্ধির গুজব যাত্রীদের সাথে চালকদের বাকবিতন্ডা হাতাহাতি

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০১৭
  • ৪৪৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ টমটম ভাড়া বৃদ্ধি করা হয়েছে এমন গুজবে এক শ্রেণীর চালকরা যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া আদায় করছে বলে অভিযোগ উঠেছে। গতকাল হবিগঞ্জ টমটম মালিক ঐক্য পরিষদের জরুরী সভা অনুষ্ঠিত হয়।
সূত্র জানিয়েছে ওই সভায় ভাড়া বৃদ্ধির প্রস্তাব রাখা হয়েছে। কিন্তু এর আগেই এক শ্রেণীর চালকরা শহরে ৫ টাকার স্থলে অতিরিক্ত ভাড়া আদায় করছে। এ নিয়ে যাত্রীদের সাথে চালকদের বাকবিতন্ডা ও হাতাাহতির ঘটনা ঘটে। শহরের মোহনপুর এলাকার সেলিম মিয়া চৌধুরী বাজার থেকে কোর্ট স্টেশন এলাকায় গেলে চালক তার কাছে ১০ টাকা দাবি করে। এ নিয়ে তাদের মাঝে বাকবিতন্ডা হয়।
গতকাল দুপুরে সরেজমিনে গিয়ে দেখা যায়, এক শ্রেণীর টমটম চালক ভাড়া বৃদ্ধি নিয়ে মহিলাদের সাথেও বাকবিতন্ডায় জড়িয়ে পড়ছে। কিছুদিন আগে আকস্মিক টমটম ভাড়া বৃদ্ধির কতিথ ঘোষণা দেয়ায় এক শ্রেণীর টমটম চালক যাত্রীদের কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়। এ সময় পৌরসভার পক্ষ থেকে পত্রিকায় বিবৃতি দিয়ে বলা হয় ভাড়া বাড়েনি। এ ছাড়া গতকাল সকাল থেকে দুপুর পর্যন্ত শহরে কোন টমটম চলাচল না করার বিকল্প হিসেবে যাত্রীরা সিএনজি অটোরিকশা ব্যবহার করেন। শহরের চৌধুরী বাজার থেকে ২নং পুল পর্যন্ত ১০ টাকা, শায়েস্তানগর পর্যন্ত ৫ টাকা করে এবং চৌধুরী বাজার থেকে বাসস্ট্যান্ড ১০ টাকা করে রাখা হয়। যাত্রীদের দাবি যদি টমটমের বদলে সিএনজি চলে তাহলে অনেক ভাল হতো।
এ ব্যাপারে হবিগঞ্জ টমটম মালিক ঐক্য পরিষদের সভাপতি এন এম ফজলে রাব্বী রাসেলের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, জরুরী সভায় ভাড়া বাড়ানোর প্রস্তাব নিয়ে আলোচনা হয়েছে। পৌরসভার সাথে সমন্বয় করে এ ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হবে। তবে এখন পর্যন্ত ভাড়া বাড়েনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com