বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বানিয়াচংয়ে উৎসবমুখর পরিবেশে ভোট অনুষ্ঠিত ॥ বিশাল ব্যবধানে ইকবাল খান চেয়ারম্যান নির্বাচিত ॥ আশরাফ খান ও জাহানারা ভাইস চেয়ারম্যান নির্বাচিত আজমিরীগঞ্জে শান্তিপূর্নভাবে নির্বাচন অনুষ্ঠিত ॥ আলাউদ্দিন মিয়া উপজেলা চেয়ারম্যান নির্বাচিত ॥ মিলোয়ার হোসেন ও রেফা আক্তার ভাইস চেয়ারম্যান নির্বাচিত শায়েস্তাগঞ্জে স্বামীর ছুরিকাঘাতে প্রাণ কোম্পানীর শ্রমিক নিহত নবীগঞ্জে ভাইস চেয়ারম্যান প্রার্থী গতি গোবিন্দ শহীদ পরিবারের সন্তান নন বলে অভিযোগ ॥ আমার দাদা, বাবা, ভাই মুক্তিযুদ্ধের সময় মারা যান-গতি গোবিন্দ জগন্নাথপুরে চুরি যাওয়া ৩টি টমটম নবীগঞ্জ থেকে উদ্ধার ॥ গ্রেফতার ৪ শায়েস্তানগর থেকে টমটম চুরির চেষ্টা ॥ আটক ২ হবিগঞ্জ রেড ক্রিসেন্টের বিশ্ব রেড ক্রস রেডক্রিসেন্ট দিবস উদযাপন নবীগঞ্জের হারভেস্টার নেত্রকোনায় ২৪ ঘন্টার মধ্যে ফেরত আনার নির্দেশ চুনারুঘাট সাতছড়ি জাতীয় উদ্যান সহ-ব্যবস্থাপনা কমিটি গঠন নবীগঞ্জে অভিনব কায়দায় বিনামুল্যে প্রাপ্ত সেচ মেশিন বিক্রি

বানিয়াচংয়ে ছাত্রদল কর্মীর ছুরিকাঘাতে ছাত্রলীগ কর্মী আহত ॥ ছাত্রদলকর্মীকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ

  • আপডেট টাইম মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০১৭
  • ৪৫৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচংয়ে ছাত্রলীগ কর্মী তুহিনকে ছুরিকাঘাত করেছে ছাত্রদল কর্মী ফয়সল। গুরুতর আহত তুহিনকে বানিয়াচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। সে বানিয়াচং জনাব আলী ডিগ্রী কলেজের একাদশ শ্রেণীর ছাত্র ও যাত্রাপাশা গ্রামের জয়নাল মিয়ার পুত্র। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ছাত্রলীগ নেতা-কর্মীরা রিপন নামে আরেক ছাত্রদল কর্মীকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে। সে ঠাকুরাইন দিঘীর পাড় গ্রামের মৃত রিফাত উল্লার পুত্র। পুলিশের দাবী রিপনের কাছে ইয়াবা পাওয়া গেছে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, কয়েকদিন পূর্বে জনাব আলী ডিগ্রী কলেজ গেইটের সামনে ডাব পাড়াকে কেন্দ্র করে প্রথম রেখ গ্রামের রবি হোসনের পুত্র ছাত্রদল কর্মী ফয়সল মিয়ার সাথে ছাত্রলীগ কর্মী তুহিনের বাকবিতন্ডাসহ ঝগড়া হয়। বিষয়টি এক সিনিয়র ছাত্রলীগ নেতা মিমাংসা করে দেন। কিন্তু গতকাল সোমবার ফয়সল কলেজ গেইটের সামনে তুহিনকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এ সময় তার সহপাঠীরা তাকে দ্রুত বানিয়াচং স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখান থেকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে স্থানান্তর করা হয়। এদিকে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ঘটনাস্থল থেকে ছাত্রলীগের নেতা-কর্মীরা ছাত্রদল কর্মী রিপন (২২) কে আটক করে গণধোলাই দিয়ে ৪নং বানিয়াচং দক্ষিণ-পশ্চিম ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি রেখাছ মিয়ার কাছে নিয়ে যায়। পরে চেয়ারম্যান রেখাছ মিয়া ছাত্রদল কর্মী রিপনকে পুলিশে সোপর্দ করেন।
এ ব্যাপারে বানিয়াচং থানার এসআই ওমর ফারুক মোড়ল জানান, আটক রিপনের কাছে ৬পিছ ইয়াবা পাওয়া গেছে। তাঁর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com