শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

বিদেশ গমন উপলক্ষে মাছুম আহমেদকে বিবিয়ানা জনকল্যাণ পরিষদের সংবর্ধনা

  • আপডেট টাইম শনিবার, ১২ আগস্ট, ২০১৭
  • ৭২৬ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জের ইনাতগঞ্জ বিবিয়ানা জনকল্যাণ পরিষদের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাছুম আহমেদের সৌদি আরব গমন উপলক্ষে বিদায় সংবর্ধনা অনুষ্টিত হয়। এতে সভাপতিত্ব করেন বিশিষ্ট সমাজ সেবক মিনার উদ্দীন, বিশিষ্ট ক্রীড়া সাংবাদিক এম. এস. লিমনের পরিচালনায় বৃহস্পতিবার  বিকেলে ইনাতগঞ্জস্থ পরিষদের অস্থায়ী কার্যালয় আয়োজিত সংবর্ধনা সভায় স্বাগত বক্তব্য রাখেন বিশিষ্ট শিক্ষাঅনুরাগী সৈয়দ সামসুল।
বক্তব্য রাখেন কবি দীনেস সুত্রধর, সম্রাট সুত্রধর, শংকর দাস নাঈম ইসলাম, ইব্রাহীম আহমেদ, বিশিষ্ট ক্রিকেটার নাঈম আহমদ, ক্রিকেটার রিমন। উপস্থিত ছিলেন অনুজ চক্রবতী, কামরান আহমেদ, আক্তার হোসেন, তোফায়েল আহমেদ, জুয়েব আহমেদ প্রমুখ। পরে দোআ পরিচালনা করেন ইনাতগঞ্জ পূর্বজামে মসজিদের মোয়াজ্জীন হাফিজ জসীম উদ্দীন । তিনি সময় স্বল্পতার কারণে বন্ধু-বান্ধব আত্মীয় স্বজন সহ শুভাকাঙ্খীদের সাথে যোগাযোগ করতে না পারায় আন্তরিকভাবে দুঃখ প্রকাশ ও সকলের নিকট দোয়া কামনা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com