শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

নবীগঞ্জে বহু অপকর্মের হুতা হায়দর পুলিশের খাচাঁয়

  • আপডেট টাইম রবিবার, ১৬ জুলাই, ২০১৭
  • ৪২৯ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে বহু অপকর্মের হুতা প্রতারক হায়দর মিয়া (৪৫)কে গ্রেফতার করেছে নবীগঞ্জ থানা পুলিশ। গতকাল শনিবার রাত ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়েছে। ধৃত হায়দর মিয়া উপজেলার সদর ইউনিয়নের বড় আলীপুর গ্রামের মৃত ছমর উদ্দিনের ছেলে। তার বিরুদ্ধে অসংখ্য মানুষের লাখ লাখ টাকা প্রতারনা করে আত্মসাত করার অভিযোগ রয়েছে। তার প্রতারনার ফাদেঁ পড়ে অনেকেই ভিটে বাড়ি বিক্রি করে পথে বসেছেন।
পুলিশ সুত্রে জানা যায়, উক্ত হায়দার মিয়ার বিরুদ্ধে ঢাকা মেট্রো পলিটন আদালত চেক জালিয়াতি ও প্রতারনার মামলায় গ্রেফতারী পরোয়ানা জারি করলে শনিবার রাতে থানার এসআই মোবারক হোসেন গোপন সংবাদের ভিত্তিতে একদল পুলিশ নিয়ে রসুলগঞ্জ বাজার থেকে তাকে গ্রেফতার করেন। তার বিরুদ্ধে ঢাকার নিজাম উদ্দিন নামের এক ব্যক্তি বনানী থানার (মামলা সিআর নং ২৯০৫/১৬ইং এনআইএ্যাক্ট এর ১৩৮ ধারায়) একটি মামলা দায়ের করেন। উক্ত মামলায় ঢাকা মেট্রো পলিটন আদালতের বিচারক ছাব্বির ইয়াসির আহসান চৌধুরী গ্রেফতারী পরোয়ানা জারী করেন হায়দর মিয়ার বিরুদ্ধে। এছাড়া উক্ত হায়দর মিয়া নবীগঞ্জ-হবিগঞ্জ সড়কের মান্দারকান্দি এলাকায় এস.এইচ.এ নামে একটি ব্রিক ফিল্ড’র ব্যবসা শুরু করেন। একাধিক পাটনার সংগ্রহ করে ব্যবসার নামে তাদের কাছ থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়। পরে নানা টালবাহানা করে প্রায় কোটি টাকার উপরে আত্মসাত করে। তার প্রতারনার শিকার নবীগঞ্জের লন্ডন প্রবাসী ও আরজু হোটেলের সত্ত্বাধিকারী আবুল হোসেন এর প্রায় ৪০ লাখ, পৌর এলাকার গয়াহরি গ্রামের সমিরন দাশের প্রায় ৭৭ লাখ টাকা প্রতারনা করে আত্মসাত করে হায়দর মিয়া।
এছাড়া হায়দর মিয়া নিজেকে শিল্পপতি বলে নানা জায়গায় প্রচার করে এ সব টাকা হাতিয়ে আনার অভিনব কৌশল করতো বলে বিভিন্ন সুত্রে জানা গেছে। তার প্রতারনার শিকার গয়াহরি গ্রামের সমিরন দাশ ভিটেবাড়ি বিক্রি করে পথে বসেছে। সে বর্তমানে অন্যের বাড়িতে আশ্রয় হিসেবে বসবাস করছে। কিন্তু হায়দর মিয়া উক্ত টাকা গুলো আত্মসাত করার হীনমানসে উল্টো তাদের বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানী করে আসছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com