শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

আজমিরীগঞ্জ আওয়ামীলীগ নেতা আহাদ আর নেই ॥ আজ জানাযা

  • আপডেট টাইম শনিবার, ১৫ জুলাই, ২০১৭
  • ৫১৭ বা পড়া হয়েছে

মোহাম্মদ আলী মমিন ॥ আজমিরীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব মোঃ আহাদ ঢাকার রাসমনি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সাড়ে ১২ টায় ইন্তেকাল করেছেন (ইন্নলিল্লাহি…..রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৯ বছর। মরহুমের জানাযার নামাজ আজ শনিবার সকাল ১০টায় আজমিরীগঞ্জ সদর নগর ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হবে।
গত বৃহস্পতিবার শ্বাস-প্রস্বাস জনিত কারণে সু-চিকিৎসার জন্য ওই হাসপাতালে ভর্তি হন। গতকাল তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। তাৎক্ষনিক বিকালে তার মরদেহ আজমিরীগঞ্জের নগর নিজ বাড়ীতে নিয়ে আসা হয়।
মৃত্যুকালে তিনি ২ ভাই, ৫ বোন, ৩ মেয়ে ও নাতি-নাতনীসহ বহু আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। মরহুম হাজী আব্দুল আহাদ ৪ দশক যাবত আজমিরীগঞ্জ ব্যবসায়ী কল্যাণ সমিতির আমৃত্যু নেতৃত্বে দিয়ে আসছিলেন।
মরহুমের আকস্মিক মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবার পরিজনের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন ও সহমর্মিতা প্রকাশ করেছেন হবিগঞ্জ জেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব এডঃ মোঃ আবু জাহির এমপি, সাধারণ সম্পাদক সংসদ সদস্য আলহাজ্ব এডঃ আব্দুল মজিদ খান, আজমিরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মোঃ আতর আলী, আওয়ামীলীগ সভাপতি মিজবাহ উদ্দিন ভূইয়া, বানিয়াচং আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব মোঃ আমির হোসেন মাষ্টার, হবিগঞ্জ জেলা চেয়ারম্যান সমিতির সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী মমিন, আজমিরীগঞ্জ মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ ফজলুর রহমান চৌধুরী ও মুক্তিযোদ্ধা রাশিদুল হাসান চৌধুরী কাজল।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com