বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

উন্নয়ন কাজ করাতে পারসেন্টিস্’র প্রয়োজন হবে না-সৈয়দ শাহজাহান

  • আপডেট টাইম শুক্রবার, ১৪ ফেব্রুয়ারী, ২০১৪
  • ২৭৮ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুর উপজেলা পরিষদের ১৯ দল মনোনীত চেয়ারম্যান প্রার্থী, জেলা বিএনপির সহসভাপতি আলহাজ্ব সৈয়দ মোঃ শাহজাহান বলেন-সরকারী ক্ষমতায় না থেকেও মাধবপুর উপজেলার স্কুল, কলেজ ,মসজিদ, মাদ্রাসা, মন্দিরসহ বিভিন্ন প্রতিষ্টানের উন্নয়নের জন্য আমি ও আমার পরিবারের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা দিয়ে আসছি। ২৫ বছর আগে আপনারা আমাকে ভোট দিয়ে নিবার্চিত করেছিলেন কিন্তু রাজনৈতিক কারনে মাত্র দেড় বছরের মধ্যে উপজেলা পরিষদ বিলুপ্ত হয়ে যায়। আমার সময় উপজেলা পরিষদের দরজার পর্দা খুলে দিয়েছিলাম যাতে করে জনসাধারন স্বাছন্দে অফিসে যেতে পারে। কোন কাজ করতে পারসেন্টিস’র প্রয়োজন হয়নি। আপনারা যদি আবারও দল-মত, জাতি-ধর্ম, বর্ণ নির্বিশেষে আনারস মার্কায় ভোট দিয়ে নিবার্চিত করেন তাহলে অতীতের মতো কোন পারসেন্টিস’র এর প্রয়োজন হবে না। অফিস হবে জনগণের জন্য উম্মুক্ত।
তিনি গতকাল বৃহস্পতিবার উপজেলার বাঘাসুরা, কালিকাপুর, পুরাইখোলা, শাহপুর, শাহজীবাজার, বাখরনগর, এনায়েতপুর, সাতপাড়িয়াসহ বিভিন্ন গ্রামে গণসংযোগ ও মতবিনিময় কালে উপস্থিত জনতার উদ্দেশ্যে বক্তব্য রাখতে গিয়ে এ কথা বলেন। এসময় রশিদ মেম্বার, শফিকুর রহমান তালুকদার মেম্বার, মাসুক মেম্বার, অহিদ মেম্বার, মোস্তফা কামাল বাবুলসহ বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com