বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

হবিগঞ্জ প্রেসক্লাবের বাজেট সভা ও বনভোজন অনুষ্ঠিত

  • আপডেট টাইম রবিবার, ২৯ জানুয়ারী, ২০১৭
  • ৪৮১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ প্রেসক্লাবের বাজেট সাধারণ সভা ও বনভোজন উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার বাহুবল উপজেলার আমতলী চা বাগানে বাজেট সাধারণ সভা ও বনভোজন অনুষ্ঠিত হয়। বনভোজনে প্রেসক্লাবের সদস্য ও তাদের পরিবারের সদস্যরা অংশগ্রহণ করেন।
IMG_20170128_152437

7

10

11পূর্বনির্ধারিত সময় অনুযায়ী গতকাল সকাল সাড়ে ৯টায় দু’টি বাস যোগে প্রেসক্লাবের সদস্য ও তাদের পরিবারবর্গ ক্লাবের বাজেট সাধারণ সভা ও বনভোজন আমতলীর চা বাগানের উদ্দেশ্যে যাত্রা করেন। সংরক্ষিত অঞ্চলে টিলাঘেরা ওই বাগানের মনোরম পরিবেশে হরিণ, বাঘ ছাড়াও বন্যপ্রাণী, ফুলের বাগান অংশগ্রহনকারীদের মনকাড়ে। একটিকে চা বাগান, অন্যদিকে বনাঞ্চল। রয়েছে উচু টিলার উপর দু’টি সুন্দর বাংলো। খোলামেলা পরিবেশে অংশগ্রহণকারীরা আনন্দ উপভোগ করেন। দুপুর সাড়ে ১২ টার দিকে বাগানের দ্বিতীয় বাংলোতে অনুষ্ঠিত হয় হবিগহ্জ প্রেসক্লাবের ২০১৭ সনের বাজেট সাধারণ সভা। ক্লাব সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা রফিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক চৌধুরী মোহাম্মদ ফরিয়াদের পরিচালনায় সবায় বক্তব্য রাখেন, ক্লাবের সাবেক সভাপতি আলহাজ্ব শামীম আহছান ও মোঃ ফজলুর রহমান, হারুনুর রশীদ চৌধুরী, সহ-সভাপতি আব্দুল বারী লস্কর, সাবেক সাধারণ সম্পাদক নির্মল ভট্টাচার্য্য রিংকু ও শাহ ফখরুজ্জামান, সাবেক সহ-সভাপতি এডভোকেট আব্দুস শহীদ ও সৈয়দ আশরাফ উদ্দিন মামুন, বাদল রায়, সায়েদুজ্জামান জাহির, সহ-সাধারণ সম্পাদক আবু ছালেহ মোঃ নুরুজ্জামান চৌধুরী শওকত, রাসেল চৌধুরী, রাশেদ আহমদ খান, নুরুজ্জামান ভূইয়া মামুন, খন্দকার নাছির উদ্দিন, এডভোকেট এম এম মজিদ, শরীফ চৌধুরী, শ্রীকান্ত গোপ প্রমুখ।
সভায় সর্বসম্মতিক্রমে ক্লাবের ২০১৭ সনের প্রায় ২৩ লাখ৭২ হাজার টাকার বাজেট পাশ করা হয়। এছাড়া সভায় সহযোগি সদস্য বাদল রায়কে ২০১৭ সনের জন্য অডিটর নিয়োগ করা হয়। এছাড়া সভায় ক্লাব উন্নয়ন সম্পর্কে বিস্তারিত আলোচনা শেষে ক্লাব ভবনের তৃতীয় তলার নির্মাণ কাজ দ্রুত শুরু করার জন্য তৃতীয় তলা নির্মাণ কমিটিকে অনুরোধ জানানো হয়। বনভোজনে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইংল্যান্ডে বসবাসররত বিশিষ্ট ব্যবসায়ী কে এ তাহিদ। সভা শেষে শুভেচ্ছা বক্তব্যে কে এ তাহিদ সকলকে ধন্যবাদ জানিয়ে ক্লাবের তৃতীয় তলা উন্নয়ন কাজে সহযোগিতার ঘোষণা প্রদান করেন।
পরে মনোমুগ্ধকর পরিবেশে শুরু হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে গান পরিবেশন করেন ক্লাব সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা রফিক, তার কন্যা সোহেলী শারমীন রনি, সাবেক সাধারণ সম্পাদক নির্মল ভট্টাচার্য্য রিংকুর সহধর্মীনী পিনাক্ষী ভট্টাচার্য্য ও কন্যা নিঝুম ভট্টাচার্য্য, ক্লাব সদস্য রাশেদ আহমদ খান, সহযোগি সদস্য বাদল রায়ের সহধর্মীনী সম্পা রায়।
অনুষ্ঠিত হয় শিশু-কিশোর ও মহিলাদের বিভিন্ন প্রতিযোগিতা। পরে র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। র‌্যাফেল ড্র ও প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে ক্লাব নেতৃবৃন্দ পুরস্কার তুলে দেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com