শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

বাহুবলের ভাদেশ্বর স্কুলে ‘মিড-ডে মিল’ কার্যক্রম পরিদর্শনে জেলা প্রশাসক

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০১৬
  • ৩৭২ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ হবিগঞ্জের জেলা প্রশাসক সাবিনা আলম বললেন ‘প্রত্যেকটি শিশুকে প্রকৃত শিক্ষায় শিক্ষিত করে দেশ ও জাতির স্বপ্ন পূরণে আত্মপ্রত্যয়ী হিসেবে গড়ে তুলতে হবে। আপনার শিশু কাদের সাথে চলাফেরা করছে তা সবসময় খেয়াল রাখবেন। আমাদের সন্তানরা যেন বখাটে বা বকে না যায়-সে দিকে সবসময় সজাগ দৃষ্টি রাখা জরুরী। তিনি সোমবার দুপুর ১টায় বাহুবল উপজেলার পশ্চিম ভাদেশ্বর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চলমান ‘মিড-ডে মিল’ কার্যক্রম পরিদর্শন ও প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে উপরোক্ত কথা বলেন। এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) সফিউল্লাহ, ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান বশির, উপজেলা শিক্ষা অফিসার জ্যোতিষ রঞ্জন চন্দ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আশীষ কর্মকার, মুক্তিযোদ্ধা আইয়ূব আলী, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হোসেন আলী (মায়া) ও প্রধান শিক্ষক সমরেশ ভট্টাচার্য্য প্রমুখ।
তিনি ৪র্থ ও ৫ম শ্রেণীর শিক্ষার্থীদের পাঠগ্রহণ পর্যবেক্ষণ করেন এবং শিক্ষক-শিক্ষার্থীদের সাথে কথা বলেন। পরবর্তীতে তিনি শিক্ষার্থীদের মাঝে চলমান মিড-ডে মিল-এর খাবার বিতরণ ও প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার্থীদের মাঝে শিক্ষাসামগ্রী বিতরণ করেন। পরে তিনি পার্শ্ববর্তী সুন্দ্রাটিকি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ‘মিড-ডে মিল’ কার্যক্রমের উদ্বোধন করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com