শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

সাংবাদিকতা ও আইন পেশায় বিশেষ অবদান রাখায় ॥ হবিগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আমির হোসেনকে স্বর্ণপদক প্রদান

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০১৬
  • ৪৯২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জের সাংবাদিকতার প্রতিকৃত, হবিগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্টাতা সাধারণ সম্পাদক, দৈনিক মানবজমিনের স্টাফ রিপোর্টার, সিলেট বেতারের হবিগঞ্জ প্রতিনিধি প্রবীন আইনজীবী আলহাজ্ব মোহাম্মদ আমির হোসেনকে আইন পেশা ও সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় স্বর্ণ পদক প্রদান করা হয়েছে। সিলেটের ঐতিহ্যবাহী সোহাগ সাহিত্য গোষ্ঠী এ স্বর্ণ পদক প্রদান করে। সংগঠনের ৩০ বছর পূর্তি উপলক্ষ্যে মুক্তিযোদ্ধা, চিকিৎসক, আইন পেশা, সাংবাদিকতা ও সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় সিলেট বিভাগের ১০ জন খ্যাতিমান ব্যক্তিকে স্বর্ণপদক ও সংবর্ধনা প্রদান করা হয়।
এ উপলক্ষে গত ১৬ অক্টোবর সিলেট মুসলিম সাহিত্য সংসদের শহীদ সোলেমান হলে আয়োজিত আলোচনা সভা ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতিসংঘ বাংলাদেশ মিশনের সাবেক প্রতিনিধি ও রাষ্ট্রদূত এবং উপমহাদেশের প্রখ্যাত কুটনীতিবিদ ড. একে আবদুল মোমেন। সোহাগ সাহিত্য গোষ্ঠীর প্রতিষ্ঠাতা উপদেষ্ঠা ফয়জুল আনোয়ারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সিলেট থেকে প্রকাশিত দৈনিক উত্তরপূর্ব পত্রিকার সম্পাদক সফিউল আলম নাদেল।
স্বর্ণপদক প্রাপ্তরা হলেন-হবিগঞ্জ জজ কোর্টের সাবেক পিপি, হবিগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, সাবেক সভাপতি, দৈনিক মানবজমিনের স্টাফ রিপোর্টার, সিলেট বেতারের হবিগঞ্জ প্রতিনিধি প্রবীন আইনজীবী আলহাজ্ব মোহাম্মদ আমির হোসেন, প্রফেসর ডাঃ মুর্শেদ আহমদ চৌধুরী, ডাঃ নুরুল হুদা নাঈম, অধ্যক্ষ ইদ্রিছ আলী বীর প্রতীক, কমান্ডার মহীউদ্দিন চৌধুরী, মনির উদ্দিন চৌধুরী, এডঃ সরওয়ার চৌধুরী আব্দাল, রোটারিয়ান মাহবুব সোবহানী চৌধুরী, সৈয়দ সুজাত আলী ও অধ্যাপক দেওয়ান মাহবুব রাজা চৌধুরী।
অত্যন্ত জাকজমকপূর্ণ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সোহাগ সাহিত্য গোষ্ঠীর প্রতিষ্ঠাতা সভাপতি বিশিষ্ট সাংবাদিক শফিকুর রহমান চৌধুরী। সৈয়দ সাইমুম আনজুম ইভানের সঞ্চালনায় অনুষ্ঠানে কোরান তেলাওয়াত করেন ক্বারী মোঃ আব্দুল বাছিত। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন হবিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোঃ ফজলুর রহমান, প্রফেসর মোঃ সিরাজুল ইসলাম, প্রফেসর আবুল হাসনাত, এডঃ আব্দুস ছাদেক লিপম, এস এম নুনু মিয়া, এডঃ কামাল তৈয়ব, বিশিষ্ঠ কবি ও গল্পকার লায়ন সাবিনা আনোয়ার প্রমুখ।
এছাড়া অনুষ্ঠানে বিশেষ আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি হারুনুর রশীদ চৌধুরী, সাবেক সহ-সভাপতি আব্দুল বারী লস্কর, সাধারণ সম্পাদক শাহ ফখরুজ্জামান, হবিগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সভাপতি রাসেল চৌধুরী, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক চৌধুরী মোঃ ফরিয়াদ, যুগ্ম সম্পাদক আবু ছালেহ মোঃ নুরুজ্জামান চৌধুরী শওকত, কোষাধ্যক্ষ শরীফ চৌধুরী।
এদিকে রাতে হবিগঞ্জের সুলতানশী গ্রামের কৃতি সন্তান, বিশিষ্ট সাংবাদিক সিলেট প্রেসক্লাবের সদস্য তাজুল ইসলাম রুমেল হবিগঞ্জের সাংবাদিক নেতৃবৃন্দের সম্মানে এক নৈশ ভোজের আয়োজন করেন। সিলেট ব্রিকলেইন চাইনিজ রেষ্টুরেষ্টে আয়োজিত নৈশ ভোজে হবিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দ ছাড়াও জৈন্তা উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল মাহমুদ, সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রশীদ, সহ-সভাপতি ছোটন সিংহ, সিনিয়র সাংবাদিক ও বিশিষ্ট ব্যবসায়ী আবু তালেব মুরাদ প্রমুখ অংশ গ্রহণ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com