বুধবার, ০৮ মে ২০২৪, ০৯:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আজ বানিয়াচং উপজেলা পরিষদ নির্বাচন ॥ প্রতিটি কেন্দ্রে থাকবে সর্বোচ্চ সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য ও ম্যাজিস্ট্রেট আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ আজ ॥ ৪৩টি কেন্দ্রের মধ্যে ঝুঁকিপূর্ণ ২৩টি নবীগঞ্জ উপজেলা নির্বাচন ॥ হলফনামায় সম্পত্তির যেসব তথ্য উল্লেখ করলেন আলোচিত ৫ প্রার্থী স্থানীয় সরকার মন্ত্রীর সঙ্গে হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তারের সৌজন্য স্বাক্ষাৎ পরিবেশের ভারসাম্য রক্ষায় ভূমিকার জন্য পুরস্কার পেল “সানশাইন ব্রিকস” নানা ক্ষেত্রে কৃতিসন্তানদের সম্মাননা জানাল অ্যাসেট গ্রুপ-হবিগঞ্জ হবিগঞ্জের ডাকাত সর্দার সহিদ শ্রীমঙ্গল থেকে গ্রেফতার বানিয়াচঙ্গের আদম ব্যবসায়ীকে ১ বছর কারাদণ্ড দিল আদালত জলাবদ্ধতা নিরসনে খাল খননসহ পৌরসভার তৎপরতা অব্যাহত নবীগঞ্জে ভর্তুকি মূল্যে কৃষকদের মাঝে ১০টি হারভেস্টার মেশিনটি বিতরণ

চুনারুঘাটে ছাত্রদলের দু’গ্র“পের সংঘর্ষে ১২ জন আহত

  • আপডেট টাইম শুক্রবার, ৭ অক্টোবর, ২০১৬
  • ৪৫৭ বা পড়া হয়েছে

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাট সরকারী কলেজ ছাত্রদলের দু’গ্র“পের সংঘর্ষে ১২ জন আহত হয়েছে। গুরুতর অবস্থায় দুজনকে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাকী ১০ জনকে চুনারুঘাট স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়। গতকাল বৃহস্পতিবার সকাল ১০টায় কলেজ ক্যাম্পাসে এ সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে চুনারুঘাট থানা পুলিশ কলেজ ক্যাম্পাস থেকে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। এঘটনায় শহরে আতংক ছড়িয়ে পড়লে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।
জানাযায়, গত বুধবার চুনারুঘাট সরকারী কলেজের এইচএসসির প্রথম বর্ষ ও দ্বিতীয় বর্ষের ছাত্রদলে তুচ্ছ ঘটনা নিয়ে কথা কাটাকাটি হয়। এরই জের ধরে গতকাল বৃহস্পতিবার জেলা ছাত্রদলের সিনিয়ির যুগ্ম আহবায়ক আমিনুল ইসলাম বাবুল ও যুগ্ম-আহবায়ক সৈয়দ মুশফিক গ্র“পের সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে অন্তত ১২ জন আহত হয়। আহতদের মধ্যে আরিফ আহমেদ (২৪) ও সুহেল মিয়া (২৩) কে গুরুতর অবস্থায় সিলেট এমএজি ওসামানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। অন্যান্য আহতরা হলেন- ছাত্রদল নেতা পৌর শহরের চন্দনা গ্রামের তুহিন মিয়া (২০) সজিব উদ্দিন (১৮) সাহিনুর (১৮) ফরহাদ মিয়া (২০) লিটন মিয়া (১৬) জালাল (১৬) সজিব (২২) শাহিন (১৬) গিয়াস উদ্দিন (১৬) ও নরপতি গ্রামের তাহজিত (১৮)।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com