শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জে চেয়ারম্যান প্রার্থীর গাড়ি ভেবে টমটম যাত্রীদের উপর হামলা ॥ আহত ৪

  • আপডেট টাইম বুধবার, ৪ মে, ২০১৬
  • ৪১৬ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে ইউনিয়ন নির্বাচন শুরু হতে না হতেই সহিংসতা ও চুরাগুপ্তা হামলার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার আউশকান্দি ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মুহিবুর রহমান হারুনের প্রচার প্রচারনার লোক ভেবে মৌলভীবাজার জেলার ৪ ব্যক্তিকে জালালপুর-সাটিয়া সড়কে টমটম গাড়ির গতিরোধ করে মারপিট করে আহত করেছে একদল দূর্বত্ত। আহতদের মৌলভীবাজার সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় আউশকান্দি ইউনিয়নের পূর্বাঞ্চল হিসাবে খ্যাত আলমপুর, ফরাসতপুর, নাজিমপুর সহ পার্শ্ববর্তী মৌলভীবাজার জেলার সাটিয়া, হলিমপুর ও কেশবচর গ্রামের লোকজনের মধ্যে আতংক ও উত্তেজনা বিরাজ করছে। আহতরা হলেন, মৌলভীবাজার জেলার কেশবচর গ্রামের মাজুম সারং এর পুত্র সালেহ আহমদ (৪০), হলিমপুর গ্রামের সাইমুদ্দিন (১৯), এনামুল হক (১৭) ও সাটিয়া গ্রামের সুফি মিয়া (৫০)।
জানা যায়, গত সোমবার দিবাগত রাত সাড়ে ১০টায় নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী মহিবুর রহমান হারুনের নির্বাচনী প্রচারনায় জালালপুর হয়ে আলমপুর যান। এর কিছুক্ষন পর মৌলভীবাজার জেলা সদরের কেশবচর গ্রামের একদল লোক টমটম যোগে বাড়ি ফেরার পথে জালালপুর ভাঙ্গা কালভার্টের উপর আসা মাত্রই পূর্ব থেকে একদল দূর্বৃত্ত তাদের গাড়ির গতিরোধ করে মারপিট করে চারজনকে আহত করে। ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়লে দুর্র্র্র্বৃত্তরা পালিয়ে যায়।
এ ঘটনায় স্বতন্ত্র প্রার্থী মুহিবুর রহমান হারুনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক। ওই রাস্তা দিয়ে আমি ১০ মিনিট পূর্বে আলমপুর গ্রামে প্রচারনার জন্য প্রবেশ করি। এতে আমার গাড়িকেই লক্ষ করে উদ্দেশ্য প্রনোদিতভাবে প্রতিপক্ষের লোকজন এ হামলা করে। আমি এর তীব্র নিন্দা জানাই এবং ইউনিয়নবাসীর সহযোগীতা ও দোয়া কামনা করছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com