বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৮:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

আজ দশম জাতীয় সংসদ নির্বাচন ৪৫৪টি কেন্দ্রে দায়িত্বে থাকবে ৯শ ১১ পুলিশ হবিগঞ্জ-২ আব্দুল মজিদ খান, শংকর পাল ও আফসার আহমেদ রূপক, হবিগঞ্জ-৩ আসনে আবু জাহির ও আতিকুর রহমান আতিক। হবিগঞ্জ-৪ আসনে মাহবুব আলী, সৈয়দ তানভীর ও আহাদ ইউ চৌধুরী শাহীন প্রতিদ্বান্দ্বতা করছেন

  • আপডেট টাইম রবিবার, ৫ জানুয়ারী, ২০১৪
  • ৬৫০ বা পড়া হয়েছে

আব্দুল হালীম ॥ আজ দশম জাতীয় সংসদ নির্বাচন। সকাল ৮টা থেকে ৪টা পর্যন্ত টাকা ভোট গ্রহন করা হবে। হবিগঞ্জে জেলার ৩টি আসনে ৮জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন হবিগঞ্জ ২৪০ হবিগঞ্জ-২ (আজমিরিগঞ্জ-বানিয়াচং) আসনে আওয়ামীলীগ প্রার্থী এডভোকেট আব্দুল মজিদ খান ও জাপা প্রার্থী শংকর পাল ও স্বতন্ত্র প্রার্থী আফসার আহমেদ রূপক। এ আসনে মজিদ খান ও শংকর পালের মাঝে ভোটযুদ্ধ হবে। ২৪১ হবিগঞ্জ-৩ (সদর-লাখাই) আসনে বর্তমান এমপি আওয়ামীলীগ প্রার্থী এডভোকেট মোঃ আবু জাহির ও জাপা প্রার্থী আলহাজ্ব আতিকুর রহমান আতিক। ২৪২ হবিগঞ্জ-৪ (চুনারুঘাট-মাধবপুর) আসনে আওয়ামীলীগ প্রার্থী এডভোকেট মাহবুব আলী, আওয়ামীলীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী এডভোকেট সৈয়দ তানভীর ও জাপা প্রার্থীর আহাদ ইউ চৌধুরী শাহীন। এ আসনে মাহবুব আলী ও সৈয়দ তানভীরের মধ্যে হড্ডাহাড্ডি লড়াই হবে।
এদিকে দশম জাতীয় সংসদ নির্বাচন শান্তিপূর্ণভাবে সম্পন্ন করার লক্ষ্যে জেলার হবিগঞ্জ-২, হবিগঞ্জ-৩ ও হবিগঞ্জ-৪ আসনে ৪৫৪টি কেন্দ্রে ৩ হাজার ৭শ ১১টি কক্ষে ভোট গ্রহণ করা হবে। এসব কেন্দ্রে ৯ লাখ ২৪ হাজার ২শ ৬০ জন ভোটার ভোট প্রদান করার কথা রয়েছে। তবে খোদ আওয়ামীলীগের নেতা-কর্মীদের সাথে কথা বলে জানা যায়, ভোটারদের উপস্থিতি খুবই কম হবে বলে মনে করেন তারা। খোঁজ নিয়ে জানা যায়, বিরোধী দলের নির্বাচন প্রতিহতের ঘোষণা সত্বেও হবিগঞ্জের ৪৫৪টি ভোট কেন্দ্রে মাত্র ৯১১ জন পুলিশ সদস্য দায়িত্ব পালন করবে। এর মধ্যে ঝুকিপূর্ণ ভোট কেন্দ্রে ৩ জন এবং সাধারণ ভোট কেন্দ্রে ২ জন করে পুলিশ সদস্য দায়িত্ব পালন করবে। তাছাড়া পুলিশের পাশাপাশি আনসার সদস্যরা দায়িত্ব পালন করবে।
এদিকে জেলা রিটার্নিং অফিসার মোঃ জয়নাল আবেদিন জানান, নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে সেনবাহিনী, বিজিপি, র‌্যাব কেন্দ্রের বাইরে টহল অব্যাহত রাখবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com