বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

সংবাদপত্রে প্রেস বিজ্ঞপ্তিতে আতিক নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করব কি-না সিদ্ধান্ত নেবে হবিগঞ্জ-লাখাইবাসী

  • আপডেট টাইম রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৩
  • ৪৩৫ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ সংবাদপত্রে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, সিলেট বিভাগীয় সমন্বয়কারী ও হবিগঞ্জ জেলার সভাপতি আলহাজ্ব মোহাম্মদ আতিকুর রহমান আতিক বলেছেন-আমি মানুষের কল্যানের জন্য রাজনীতি করি। জনগণের জন্য যেটা ভাল হয় সেটাই আমার কাম্য। হবিগঞ্জবাসীর সাথে সুখে-দুখে ছিলাম, ভবিষ্যতেও থাকব। তিনি আরও বলেন, সরকারের ষড়যন্ত্রের বিরুদ্ধে সংগ্রাম ও বর্তমানে হবিগঞ্জ-লাখাই আসনে জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী আবু জাহিরের বিরুদ্ধে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবো কিনা তা হবিগঞ্জ-লাখাই এর জনগণ ও নেতা-কর্মীরা অবিলম্বে সিদ্ধান্ত নেবেন। তারা যে সিদ্ধান্ত নেবেন সেটাই আমি মেনে নেব।
তিনি বলেন, অবিলম্বে পল্লীবন্ধু এরশাদের আটক আদেশ প্রত্যাহার করতে হবে এবং জনগণের উপর সরকারের পেটোয়া বাহিনীর অত্যাচার, নির্যাতন, নিপীড়ন বন্ধ করতে হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com