বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

৩নং ওয়ার্ড পৌর আওয়ামীলীগের আলোচন সভা ও ইফতার মাহফিল

  • আপডেট টাইম সোমবার, ৬ জুলাই, ২০১৫
  • ৩৯১ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ পৌর আওয়ামীলীগ সভাপতি অ্যাডঃ নিলাদ্রী শেখর টিটু বলেছেন, আওয়ামীলীগ রাষ্ট্রিয় ক্ষমতায় থাকলে দেশ জাতির উন্নয়ন ও মানুষের ভাগ্যের পরিবর্তন হয়। তিনি আরো বলেন, আগামী পৌর নির্বাচনে দলীয় প্রার্থীর পক্ষে কাজ করার জন্য সকল ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দকে আহ্বান জানান। গতকাল রোববার পৌর এলাকার আনোয়ারপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত আলোচনা ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে এ কথা বলেন। বিশেষ অতিথি হবিগঞ্জ পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও চেম্বার প্রেসিডেন্ট মোতাচ্ছিরুল ইসলাম বলেন, আগামী পৌরসভা নির্বাচনে দলমতের উর্ধে উঠে যারা যোগ্য, শিক্ষিত, সৎ নিষ্ঠাবান এবং মানুষের প্রতি সহনশীল তাদের মধ্য থেকে যে কাউকে নিবার্চিত করার আহবান জানান।
হবিগঞ্জ পৌর আওয়ামীলীগ ৩নং ওয়ার্ড সভাপতি কাজল সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এনামুল হকের পরিচালনায়। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগ নেতা অ্যাডঃ মোহাম্মদ আফিল উদ্দিন, পৌর আওয়ামীলীগ সহ-সভাপতি সুজিত বণিক, স্বপন লাল বণিক, মো. আলী আকবর হোসেন, সাধারণ সম্পাদক মো. হাবিব খান, সাংগঠনিক সম্পাদক মো. মিজানুর রহমান, পৌর আওয়ামীগ নেতা নুরুল ইসলাম, জাহাঙ্গির হোসেন, সজল বণিক, চন্দন নীল দাস, সঞ্জয় বণিক, শাহেদ মিয়া, নুরুজ মিয়া, আজনাতুল, রমজান আলী সর্দার, শফিক মিয়া, ধনু মিয়া, মনির মিয়া, মঞ্জু মিয়া, আলী হোসেন, জামাল মিয়া, ২নং ওয়ার্ড সাধারণ সম্পাদক জিবন মিয়া প্রমুখ।
আলোচনা সভা ও ইফতার মাহফিলে আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com