শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

একবার পরীক্ষা করুণ আমার সততা ও আমার সদ্বিচ্ছাকে-মোতাচ্ছির

  • আপডেট টাইম রবিবার, ৫ জুলাই, ২০১৫
  • ৩৮৭ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির প্রেসিডেন্ট ও পৌরসভার মেয়র প্রার্থী মোতাচ্ছিরুল ইসলাম বলেছেন, এ শহরে আমি বড় হয়েছি, আপনারা একটি বার আমাকে পরিক্ষা করুণ আমার সততা , সদ্ ইচ্ছা ও যোগ্যতাকে। আমি মনে করি হবিগঞ্জ বাসিকে অনেক কিছু দেয়ার সুযোগ আছে। তাই লেখাপড়া শেষ করে প্রবাস জীবনের ভোগ বিলাসীতাকে পেছনে ফেলে হবিগঞ্জের জনগণের পাশে এসে দাড়িয়েছি এবং আজীবন পাশে থাকবো।
তিনি গতকাল শনিবার পৌরসভার উমেদনগর নোয়াহাটি ও বন্দের বাড়ি এলাকার স্থানীয় মক্তব ঘরে পৌর আওয়ামীলীগ নেতা মীর আলম কাওসার ও নজরুল ইসলামের উদ্যোগে ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে এ কথা বলেন। মীর আলম কাওসারের সভাপতিত্বে ও সোনার বাংলা যুব সংসদের সভাপতি সোহেল আহমেদের পরিচালনায় ইফতার পূর্ব আলোচনা সভায় বক্তব্য রাখেন, এলাকার বিশিষ্ট মুরুব্বী মরম আলী মিয়া, আবুল কালাম রউফ, মোঃ ইউনুছ মিয়া, মোঃ আয়াত আলী মিয়া, নজরুল ইসলাম,  টুকু খান, আজিদ খান, হাবিব মিয়া, পৌর আওয়ামীলীগ নেতা আব্দুল খালেক, আশরাফ উদ্দিন, পারভেজ মিয়া প্রমুখ। এতে সোনার বাংলা যুব সংসদের নেতৃবৃন্দসহ আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ এলাকার বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন। পরে দেশ ও জাতির সমৃদ্ধি ও শান্তি কামনায় দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন ওলামালীগ নেতা মাওলানা আব্দুল মজিদ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com