শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

বাহুবলে নকল ড্রিংক্স কারখানার সন্ধান বিপুল পরিমাণ মালামালসহ আটক ২

  • আপডেট টাইম বুধবার, ১ এপ্রিল, ২০১৫
  • ৪৮০ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবলে নকল ড্রিংক্স (পানীয়) কারখানার সন্ধান পেয়েছে পুলিশ। ওই কারখানা থেকে বিপুল পরিমান নকল ড্রিংক্স ও বিপুল পরিমাণ কেমিক্যালসহ ২ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাত ১২টার দিকে উপজেলা সদর সংলগ্ন রাঘবপুর গ্রামে এ করাখানাটির সন্ধান পাওয়া যায়। গ্রেফতারকৃতরা হলেন, নবীগঞ্জ উপজেলার রোকনপুর গ্রামের মৃত আফরোজ মিয়া ওরপে ফরিদ মিয়ার ছেলে মোশাহিদ মিয়া (২৮) ও হবিগঞ্জ সদর উপজেলার শায়েস্তাগঞ্জের আলাপুর গ্রামের মৃত আব্দুল কাদেরের ছেলে মোঃ রফিক (৩৪)।
পুলিশ জানায়, রাঘবপুর গ্রামের ফারুক মিয়ার বাড়ির একটি ঘর ভাড়া নিয়ে গ্রেফতারকৃতরা নকল পানীয় তৈরির কারখানা চালু করে। কারখানায় তারা পানির সাথে চিনি, বিভিন্ন ফ্লেভার ও কেমিক্যাল মিশিয়ে নকল পানীয় উৎপাদন করে আসছিল। সেগুলো শক্তি, ঈগল ফুডস, আব্দুল্লাহ ফুডস এন্ড কেমিক্যাল, মুন পাওয়ার আপসহ বিভিন্ন নামে প্রত্যন্ত অঞ্চলে বাজারজার করছিল।
গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দিবাগত মধ্যরাতে বাহুবল মডেল থানার ওসি মোশাররফ হোসেনের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মালামালসহ কারখানা জব্দ ও তাদেরকে আটক করে। ওসি মোশাররফ হোসেন জানান, এসময় ২ হাজার ৫২০ বোতল লিচি ড্রিংকস্, ১২ বোতল ঈগল সিরাপ, ১২ বোতল মুন পাওয়ার আপ ড্রিংকস্, ২৪ বোতল ম্যান পাওয়ার ড্রিংকস্, ১২ বোতল শক্তি প্লাস, ১২ বোতল দি হর্স ফিলিংক্স, ৩শ’ লিটারের দু’টি পানির ট্যাংক, প্রায় ৬শ’ প্লাস্টিকের খালি বোতল, শক্তি কোম্পানীর বেশ কিছু স্টিকার, প্রায় ৬শ’ বোতলের ছিপি, চিনি, শক্তি লিচি ফেবার ড্রিংক্স লেখা আড়াইশ’ কার্টুন, বোতলের কর্ক লাগানোর একটি বৈদ্যুতিক মেশিনসহ বিপুল পরিমাণ পানীয় তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে বাহুবল থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে গ্রেফতারকৃতদের আদালতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com