বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

বিশিষ্ট সমাজ সেবক ড. শাহ নেওয়াজকে রিচি দর্পণ সাংস্কৃতিক গোষ্ঠী সংবর্ধনা প্রদান

  • আপডেট টাইম বুধবার, ৪ মার্চ, ২০১৫
  • ৪৯২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বিশিষ্ট সমাজ সেবক, শিক্ষানুরাগী ও রাজনৈতিকবিদ ড. মোহাম্মদ শাহ নেওয়াজকে সংবর্ধনা দিয়েছে হবিগঞ্জ সদর উপজেলার রিচি দর্পণ সাংস্কৃতিক গোষ্ঠী। গতকাল রাতে রিচি সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সংগঠনের 11016068_10206458053797078_1204489376_n copyসভাপতি কন্ঠ শিল্পী আকরাম আলীর সভাপতিত্বে এবং রিচি ইউনিয়ন সমাজ কল্যাণ সংস্থা সাধারণ সম্পাদক ডাঃ মোঃ জিতু মিয়ার পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ড. মোহাম্মদ শাহ নেওয়াজ। বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক হবিগঞ্জের জনতার এক্সপ্রেস সম্পাদক মোঃ ফজলুর রহমান, প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক খোয়াই’র যুগ্ম সম্পাদক হারুনূর রশীদ চৌধুরী, অ্যাডভোকেট তমাল কুমার বিশ্বাস। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন রিচি সমাজ কল্যাণ যুবসংঘের সিনিয়র সহ-সভাপতি ডাঃ মোঃ বরকত আলী, রিচি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজী মোঃ কামাল উদ্দিন, সংগঠনের সাধারণ সম্পাদক সাংবাদিক মোশাহিদ আলম, এশিয়ান টিভি জেলা প্রতিনিধি এসএম সুরুজ আলী প্রমুখ। সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা বলেন, প্রবাসে জীবন যাপন করে যে ব্যক্তি সারাক্ষণ দেশে কথা চিন্তা করেন এবং দেশে উন্নয়নে কাজ করতে এগিয়ে আসতে চান তাকে দলমতের উর্ধ্বে উঠে সহযোগিতা করা প্রয়োজন। বক্তারা ড. মোহাম্মদ শাহ নেওয়াজের বিভিন্ন কর্মকান্ডে প্রসংশা করে অবহেলিত বানিয়াচঙ্গ ও আজমিরীগঞ্জের উন্নয়নের জন্য ড. শাহ নেওয়াজকে এগিয়ে আসার জন্য আহ্বান জানান।
প্রধান অতিথি বক্তৃতাকালে ড. মোহাম্মদ শাহ নেওয়াজ বলেন, রিচি গ্রামে অনেক জ্ঞানী ও গুনিজন রয়েছেন। এ গ্রামের যুবকরা আমাকে সংবর্ধনা দিয়ে প্রমান করেছেন তারা গুনীজনে মুল্যায়ন জানেন। তিনি বলেন, কারো মনে সৎ চিন্তা ও সৎ কাজের ইচ্ছা থাকলেই এলাকার উন্নয়ন করা সম্ভব হয়। আমি এলাকার উন্নয়নের জন্য কাজ করতে চাই। এ জন্য সকলের সহযোগিতা কামনা করি। সংবর্ধনা অনুষ্ঠানে ড. শাহ নেওয়াজকে রিচি দর্পণ নাট্য গোষ্ঠীর পক্ষ থেকে ক্রেস্ট প্রদান করা হয়। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে রিচি দর্পণ সাংস্কৃতিক গোষ্ঠীর সদস্যরা গান, নৃত পরিবেশন এবং ডাঃ মোঃ জিতু মিয়া রচিত বন্ধন নাটকটি মঞ্চস্থ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com