শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

হবিগঞ্জে মুক্তিযোদ্ধা সংসদ পুনবহালের তাবীতে মামবনন্ধন

  • আপডেট টাইম শনিবার, ১৬ নভেম্বর, ২০১৩
  • ৩৯৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জে মুক্তিযোদ্ধা সংসদের পূর্ণবহাল ও মুক্তিযোদ্ধারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সাক্ষাতের দাবিতে মানব বন্ধন ও স্মারক লিপি প্রদান করা হয়েছে।
গতকাল বৃহস্পতিবার দুপুরে জেলার মুক্তিযোদ্ধা কমান্ড ইউনিটের সাবেক সদস্যরা জেলা প্রশাসক মনীন্দ্র কিশোর মজুমদারের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট একটি স্মারকলিপি প্রদান করেন। স্মারকলিপি প্রদান শেষে মুক্তিযোদ্ধা অফিসের সামনে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়। স্মারকলিপিতে উল্লেখ করা হয়, আজ সারাদেশের মুক্তিযোদ্ধাদের মধ্যে জাগরনের সৃষ্টি হয়েছে। তারা আজ সংগঠিত ও ঐক্যবদ্ধ। মুক্তিযুদ্ধের অসমাপ্ত কাজ যুদ্ধাপরাধীদের বিচারের জন্য সরকারের সাথে একাত্মতা হয়ে দেশব্যাপী ধারাবাহিক ভাবে আন্দোলন সংগ্রামে জনমত সৃষ্টি ও জনগনকে ঐক্যবদ্ধ করেছি।
নতুন প্রজন্মের জাগরন ও সরকারের প্রতি জনসমর্থন এর প্রমান। স্মারকলিপিতে আরো উল্লেখ করা হয়েছে বর্তমানে মুক্তিযোদ্ধা সংসদের দায়িত্বে উপজেলায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও জেলায় জেলা প্রশাসক দায়িত্বে আছেন। দেশের কান্তিলগ্নে বর্তমান সময়ে মুক্তিযোদ্ধাগণ কোন দিক নির্দেশনা না পাওয়ায় চরম হতাশায় ভূগছে। এমতাবস্থায় মুক্তিযোদ্ধা সংসদের নির্বাচনের পূর্ব পর্যন্ত পূর্বের ন্যায় মুক্তিযোদ্ধা সংসদের দায়িত্ব পালনের আদেশ পাওয়ার জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ নিকট দাবী জানায়।
পরে নবনির্মিত মুক্তিযোদ্ধা ভবনের সমানে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য দেন সাবেক জেলা ইউনিট কমান্ডার এডভোকেট মোহাম্মদ আলী পাঠান, হবিগঞ্জ সদর উপজেলা ইউনিট কমান্ডার আব্দুস সহিদ, মুক্তিযোদ্ধা সফিকুর রহমান, আব্দুল গনি, আব্দুল সহিদ, কাজী গোলাম মর্তুজা, হায়দার আলী, আনোয়ার হোসেন, আইয়ুব আলী, আবু তাহের, মর্তুজ আলী, শুকর আলী, কেসব চন্দ্র রায় প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com