শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

নবীগঞ্জে কোটি টাকা মুল্যের বাড়ী দখলের জের ॥ বন্দুক দিয়ে অন্যকে ফাঁসাতে গিয়ে ফেসে গেলেন আওয়ামীলীগ নেতা

  • আপডেট টাইম বুধবার, ২৮ জানুয়ারী, ২০১৫
  • ৪১৬ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ অন্যকে ফাঁসাতে গিয়ে নিজেই ফেসে গেলেন নবীগঞ্জ পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক উপজেলার লোগাঁও গ্রামের সাবেক চেয়ারম্যান পুত্র ফয়েজ আমীন রাসেল। রমজান আলী নামে এক যুবকের হাতে দু’নলা বন্দুক দিয়ে প্রতিপক্ষের লোকজনকে ফাঁসানোর নাটক তৈরি করে নিজেই নাট্যকার বনে গেছেন। পুলিশের হাতে বন্দুকসহ ধরা পড়া যুবক লোগাও গ্রামের মৃত রহিম উল্লাহর পুত্র রমজান আলী ঘটনার বর্ণনা দিয়ে পুলিশের কাছে স্বীকারোক্তিমুলক জবানবন্দি দিয়েছে বলে জানা গেছে। ঘটনাটি ঘটেছে গত রবিবার গভীর রাতে নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের লোগাঁও গ্রামে তার নিজ বাড়ীতে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে অস্ত্র আইনে নবীগঞ্জ থানায় একটি মামলা করেছে। চাঞ্চল্যকর এ ঘটনায় এলাকায় তোলপাড় শুরু হয়েছে। পুলিশ সুত্রে জানা গেছে, ওই দিন রাতে গজনাইপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহনেওয়াজ এর বাড়ী থেকে একটি দু’নলা বন্দুকসহ রমজান আলীকে পুলিশের কাছে সোপর্দ করা হয়। পুলিশের কাছে প্রাথমিক জিঞ্জাসাবাদে রমজান আলী জানায় শাহনেওয়াজের ছেলে ফয়েজ আমীন রাসেল এই বন্দুকটি তার কাছে দেয়। রাসেল বলেছেন সে যেন পুলিশের কাছে স্বীকার করে এই অস্ত্রটি ওই ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা আবুল খায়ের গোলাপ ও সাবেক মেম্বার জিতু মিয়া দিয়েছে রাসেলের ক্ষতি করার জন্য। কিন্তু পুলিশের ব্যাপক জিজ্ঞাসাবাদে প্রকৃত সত্য ঘটনা সে স্বীকার করে ফেলে। এ ঘটনায় নবীগঞ্জ থানার এস আই সুধীন চন্দ্র দাশ বাদী হয়ে থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেছেন।
প্রসঙ্গত, উপজেলার গজনাইপুর ইউনিয়নের লোগাঁও গ্রামের সাবেক ইউপি চেয়ারম্যান শাহনেওয়াজ ও সাবেক মেম্বার জিতু মিয়ার মধ্যে দীর্ঘদিন ধরে কোটি টাকার একটি বিলাসবহুল বাড়ির দখল-বেদখল নিয়ে বিরোধ দেখা দেয়। এক পর্যায়ে দু’পক্ষের মধ্যে দাঙ্গা-হাঙ্গামার ও গুলি বর্ষনের ঘটনাও ঘটে। উভয় পক্ষই থানায় পৃথক মামলা করেছে। এ ব্যাপারে উভয় পক্ষ থেকে থানা পুলিশের বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ তুলে। পারিবারিক এ ঘটনায় বতর্মান চেয়ারম্যান আবুল খায়ের গোলাপ জিতু মিয়ার পক্ষ নেন। ফলে এলাকায় চরম উত্তেজনা ছড়িয়ে পড়ে। মিটিং-পাল্টা মিটিংয়ে উত্তপ্ত হয়ে উঠে ওই এলাকার জনপদ। এ কারনেই ইউপি চেয়ারম্যান গোলাপকে ফাঁসাতে গিয়ে রমজান আলীর হাতে বন্দুক তোলে দিয়ে এ ঘটনা সাজায় ফয়েজ আমীন রাসেল। এ ব্যাপারে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ লিয়াকত আলী বলেন, এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা করেছে। তদন্ত করে এর নেপথ্যে যারা রয়েছে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com