বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

হবিগঞ্জে শেখ হাসিনার আগমনে চুনারুঘাটে উৎসবের আমেজ

  • আপডেট টাইম শুক্রবার, ২৮ নভেম্বর, ২০১৪
  • ৩৯৫ বা পড়া হয়েছে

চুনারুঘাট প্রতিনিধি ॥ আগামীকাল শনিবার হবিগঞ্জের নিউফিল্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে চুনারুঘাট উপজেলায় উৎসবের আমেজ বিরাজ করছে। পুরো উপজেলায় চলছে মাইকিং, প্রচারপত্র বিলি, জনসংযোগ, মিছিল মিটিং। সমাবেশকে জনসমুদ্রে পরিণত করতে নেতাকর্মীরা কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনার সমাবেশে চুনারুঘাট থেকে ২০ সহ¯্রাধিক নেতাকর্মী অংশ নিবেন বলে জানিয়েছে উপজেলা আওয়ামীলীগ। এজন্য ২ শতাধিক যানবাহনও প্রস্তুত রাখা হয়েছে। এদিকে শেখ হাসিনার সফর উপলক্ষে উপজেলার নতুন ব্রীজ এলাকায় ২ শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।
প্রথমে উপজেলা পর্যায়ে এবং পরে উপজেলার ১০টি ইউনিয়ন ও পৌরসভায় আলাদা আলাদাভাবে বর্ধিত সভা শেষে শেষ মুহুর্তে নেতাকর্মীরা সমাবেশে যোগদানের প্রস্তুতি নিচ্ছেন। উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসবকলীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা শহরে শোডাউনের পাশাপাশি ইউনিয়ন পর্যায়েও শোডাউন করছেন। বর্ধিত সভার টার্গেট অনুযায়ী উপজেলার ১০টি ইউনিয়ন ও পৌরসভা থেকে ২০ হাজার মানুষ শেখ হাসিনার সমাবেশে যোগ দিতে প্রস্তুত করা হচ্ছে। এখন পুরো উপজেলায় উৎসবের আমেজ লক্ষ্য করা গেছে। জাতীয় নির্বাচনেও এমন উৎসবের আমেজ ছিলনা বলে অনেকে বলছেন। শেখ হাসিনার আগমনে নানা গানে দাওয়াত করা হচ্ছে জনসাধারণকে। পাশাপাশি চুনারাঘাটের উন্নয়নে কি কি দাবী প্রধান মন্ত্রী শেখ হাসিনার কাছে করা হবে তাও একটি তালিকা করা হয়েছে। বিশেষ করে চুনারুঘাটের বাল্লা-চুনারুঘাট-শায়েস্তাগঞ্জ পরিত্যক্ত রেল লাইনে বাইপাস সড়ক নির্মান, বাল্লা স্থল বন্দর উন্নয়ন, চুনারুঘাট সরকারি কলেজে অনার্স কোর্স চালুসহ শিক্ষক সংকট দুর করা, চুনারুঘাটে ঘোষিত অর্থনৈতিক অঞ্চলকে দ্রুত কার্যকর করার মাধ্যমে বেকারত্ব দুর করা অগ্রভাগের দাবীর মধ্যে রয়েছে। চুনারুঘাটের ১৭টি চা বাগান থেকে ৫ সহ¯্রাধিক চা শ্রমিক প্রধান মন্ত্রী শেখ হাসিনার জনসমাবেশে যোগদানের কথা রয়েছে। চা শ্রমিকরা তাদের ছেলেমেয়েদের চাকুরিসহ নানা সুযোগ দানের দাবীও জানাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে।
চুনারুঘাট উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবু তাহের জানান, জননেত্রী শেখ হাসিনার সমাবেশে চুনারুঘাট থেকে ২০ হাজার নেতাকর্মী যোগদান করবেন। ইতোমধ্যে এর সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। তিনি জানান, চুনারুঘাটের উন্নয়নে নেত্রীর কাছে দাবী দাওয়া পেশ করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com