শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

নবীগঞ্জে বাকপ্রতিবন্ধী যুবকের মৃত্যু এলাকায় গুঞ্জন ॥ তড়িগড়ি করে দাফন

  • আপডেট টাইম রবিবার, ২ নভেম্বর, ২০১৪
  • ৩৯২ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে ছুরত আলী (২২) নামে এক বাকপ্রতিবন্ধী যুবকের মৃত্যু নিয়ে গুঞ্জন চলছে। ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর পরপরই তড়িগড়ি করে বাড়িতে নিয়ে এসে দাফন করায় এর রহস্য ঘনীভূত হচ্ছে। বাকপ্রতিবন্ধী যুবকের বাড়ি বড় ভাকৈর পূর্ব ইউনিয়নের রামপুর গ্রামে। সে ওই গ্রামের খোয়াজ উল্লার ছেলে।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার বিকেলে বাকপ্রতিবন্ধি ছুরত আলীকে ফুসলিয়ে জনৈক ব্যক্তি ঢাল কাটার জন্য গাছে উঠায়। এক পর্যায়ে ছুরত আলী পা পিছলে নিচে পড়ে যায়। এতে সে গুরুতর আহত হয়। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার তার মৃত্যু ঘটে। মৃত্যুর পরপরই ছুরত আলীর লাশ বাড়ীতে নিয়ে আসা হয়। কোন ধরণের ময়নাতদন্ত ছাড়াই পুলিশকে না জানিয়ে তড়িগড়ি করে লাশ দাফন করা হয়। ছুরত আলীর এ মৃত্যুটি গ্রামবাসী স্বাভাবিকভাবে মেনে নিতে নারাজ। গ্রামের অনেকেই বলছেন, যে কোন দূর্ঘটনাজনিত কারণে কারো মৃত্যু ঘটলে ময়নাতদন্ত করে দাফন করা হয়। কিন্তু প্রতিবন্ধি ছুরত আলীর ব্যাপারে এ বিষয়টি পাস কাটিয়ে তাড়াহুড়া করে দাফন করা রহস্যজনক বলে মন্তব্য করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com