বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

মাধবপুর আইন শৃংখলা কমিটির সভা চেয়ারম্যান আলাউদ্দিন ও কামালকে মামলা থেকে অব্যাহতির দাবি

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৩ অক্টোবর, ২০১৪
  • ৪৪৩ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ সুষ্টু ও নিরপেক্ষ তদন্তের মাধ্যমে মাধবপুর উপজেলার বহরা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আলাউদ্দিনকে মামলা থেকে অব্যাহতি দেয়ার দাবি জানিয়েছেন উপজেলা আইন শৃংখলা কমিটির সকল সদস্য। সোমবার মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাশেদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্টিত আইন শৃংখলা কমিটির সভায় এ দাবি জানানো হয়। সভায় উপজেলা চেয়ারম্যান সৈয়দ ফজলে আকবর মোঃ শাহজাহান, পৌর মেয়র হিরেন্দ্র লাল সাহা, ভাইস চেয়ারম্যান আব্দুল আজিজ, মহিলা ভাইস চেয়ারম্যান এড. সুফিয়া আকতার হেলেন, অফিসার ইনচার্জ (তদন্ত) কে.এম.আজমিরুজামান, প্রেসক্লাবের সভাপতি আলাউদ্দিন আল রনি, চেয়ারম্যান সামসুল ইসলাম কামাল, মাহবুবুর রহমান সোহাগ, মীর খুরশেদ আলম, আতিকুর রহমান, সফিকুল ইসলাম, পারভেজ চৌধুরী, সামসুল ইসলাম মামুন, খাইরুল হোসাইন মনু, সাহাব উদ্দিন, সদস্য সৈয়দ গিয়াছুল হোসাইন, আব্দুর নূর, সুকোমল রায় প্রমূখ।
সভায় ধর্মঘর ইউনিয়নের চেয়ারম্যান সামসুল ইসলাম কামালকে গাছ চুরির মামলা থেকে অব্যাহতি দেয়ার দাবি জানানো হয়। উল্লেখ আলাউদ্দিনের বিরুদ্ধে আতœহত্যার প্ররোচনার অভিযোগে এবং সামসুল ইসলাম কামালের বিরুদ্ধে গাছ চুরির অভিযোগে থানায় পৃথক দু’টি মামলা দায়ের করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com