বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৪:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
সিগন্যাল অমান্য করে ক্রসিংয়ে প্রবেশ ॥ লস্করপুরে ট্রেনের ধাক্কায় সিএনজি যাত্রী নিহত বানিয়াচং হাসপাতালে সরকারি নিয়ম ভঙ্গ করে রোগীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায় বাজেট অধিবেশনের বক্তব্যে এমপি আবু জাহির ॥ দেশের মানুষ এখন ‘গরীব বাঁচানোর বাজেট’ শ্লোগানে আনন্দ-উল্লাস করে শায়েস্তাগঞ্জে ৪ কেজি গাঁজাসহ যুবক গ্রেপ্তার জেলা ছাত্রদল সভাপতি রিংগনের মুক্তির দাবিতে নবীগঞ্জে তৌহিদ চৌধুরীর নেতৃত্বে বিক্ষোভ মিছিল চুনারুঘাটে ৬ বছরের ব্যবধানে দুই ভাইকে হত্যা ॥ গ্রেপ্তার ৩ বানিয়াচংয়ে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন বাস্তবায়নে সেমিনার অনুষ্টিত এমপি আবু জাহির সিঙ্গাপুরে গেছেন নবীগঞ্জে হাওরে অভিযান চেক ডিজঅনার মামলায় কাউন্সিলর পান্না গ্রেপ্তার

হবিগঞ্জ জেলায় প্রথম সাংবাদিক ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলেন সাইফুল জাহান চৌধুরী

  • আপডেট টাইম শুক্রবার, ২৪ মে, ২০২৪
  • ১৫ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জ জেলায় প্রথম সাংবাদিক হিসাবে প্রায় ৪০ হাজার ভোট পেয়ে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন দৈনিক ইত্তেফাকের নবীগঞ্জ প্রতিনিধি ও নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ সাইফুল জাহান চৌধুরী। এর আগে তিনি বিপুল ভোটে নবীগঞ্জ উপজেলার আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও নবীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক নির্বাচিত হন।
ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ২য় ধাপে অনুষ্টিত নবীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে ৯ জন প্রতিদ্বন্দ্বিতা করেন। তাঁদের মধ্যে একমাত্র সাংবাদ কর্মী হিসাবে প্রার্থী ছিলেন মোঃ সাইফুল জাহান চৌধুরী। নির্বাচনে তিনি তালা প্রতীক নিয়ে ৩৯ হাজার ৭৬০ ভোট পেয়ে নির্বাচিত হন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ সিদ্দিকুর রহমান চৌধুরী বই প্রতীক নিয়ে পেয়েছেন ১৮ হাজার ৪৪১ ভোট। এ ছাড়া অন্য ছয় প্রার্থী বর্তমান ভাইস চেয়ারম্যান এডঃ গতি গোবিন্দ দাশ মাইক প্রতীক নিয়ে মাত্র ১৮ হাজার ৩৮ ভোট পান। মোঃ সাইফুল জাহান চৌধুরী তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থীর চেয়ে ২১ হাজার ৩১৯ ভোট বেশি পেয়ে নির্বাচিত হয়েছেন।
নবীগঞ্জ উপজেলার জে.কে. উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি নবীগঞ্জ শহরের চরগাঁও পৌর এলাকার বাসিন্দা আব্দুল মতিন চৌধুরীর ২য় সন্তান মোঃ সাইফুল জাহান চৌধুরী। তিনি দীর্ঘ দুই যুগ বিভিন্ন জাতীয় ও স্থানীয় পত্রিকার উপজেলা প্রতিনিধি হিসাবে কাজ করছেন। বর্তমানে তিনি জাতীয় দৈনিক ইত্তেফাকের উপজেলা প্রতিনিধি হিসেবে কাজ করছেন। এছাড়াও তিনি নবীগঞ্জ প্রেসক্লাব সাবেক সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।
ভোটে জয় লাভের পর মোঃ সাইফুল জাহান চৌধুরী জানান, গণমাধ্যম কর্মী হিসাবে নির্বাচিত হওয়ায় আমি নিজেকে গর্বিত মনে করছি। সমাজ থেকে সবধরনের বৈষম্য দূর করে গরিব-মেহনতি মানুষের পাশে থেকে আগে যেমন কলম সৈনিক হিসাবে কাজ করেছি তেমনি জনসাধারনের পাশে থেকে এলাকার উন্নয়নে কাজ করাই আমার লক্ষ্য। তিনি বলেন, মানুষের সেবা করার যে মনোভাব নিয়ে আমি এগিয়ে চলেছি এই বিজয় তারই ফল।
গণমাধ্যম কর্মী মোঃ সাইফুল জাহান চৌধুরীর এই বিজয়ে নবীগঞ্জের গণমাধ্যম কর্মীদের সাথে সাথে সাধারণ মানুষও অনেক খুশি। অনেকে তাঁর বাড়িতে ছুটে এসেছেন, মিষ্টিমুখ করিয়ে গেছেন। মুঠোফোনে অভিনন্দন জানাচ্ছেন দূর-দূরান্ত থেকে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com