রবিবার, ১৬ জুন ২০২৪, ০৮:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আগামীকাল পবিত্র ঈদ উল-আযহা জেলার বিভিন্ন গরু বাজারে কাদা ক্রেতা-বিক্রেতাদের ভোগান্তি গউছকে বিএনপির সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব প্রদান মাধবপুরে সড়ক দুর্ঘটনায় পথচারী নিহত মেয়ের স্বপ্ন বাস্তবায়ন করতে নবীগঞ্জে হেলিকপ্টার চড়ে বাড়ি ফিরলেন গ্রীস প্রবাসী হবিগঞ্জ ছাত্র সমন্বয় ফোরাম’র ঈদ খাদ্য সামগ্রী বিতরণ চোরাই গরুসহ বাহুবলের যুবক গ্রেফতার ॥ ঈদকে সামনে রেখে সক্রিয় গরুচোর চক্র মসলার মূল্য বৃদ্ধি বিপাকে ক্রেতারা নবীগঞ্জে প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার ॥ পরিবারের দাবি পরিকল্পিত হত্যা গোবিন্দপুরে প্রতিপক্ষের হামলায় স্বামী ও পুত্রসহ মামলার বাদিনী গুরুতর আহত ॥ আটক ১

হবিগঞ্জ জেলায় প্রথম সাংবাদিক ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলেন সাইফুল জাহান চৌধুরী

  • আপডেট টাইম শুক্রবার, ২৪ মে, ২০২৪
  • ১৬ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জ জেলায় প্রথম সাংবাদিক হিসাবে প্রায় ৪০ হাজার ভোট পেয়ে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন দৈনিক ইত্তেফাকের নবীগঞ্জ প্রতিনিধি ও নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ সাইফুল জাহান চৌধুরী। এর আগে তিনি বিপুল ভোটে নবীগঞ্জ উপজেলার আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও নবীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক নির্বাচিত হন।
ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ২য় ধাপে অনুষ্টিত নবীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে ৯ জন প্রতিদ্বন্দ্বিতা করেন। তাঁদের মধ্যে একমাত্র সাংবাদ কর্মী হিসাবে প্রার্থী ছিলেন মোঃ সাইফুল জাহান চৌধুরী। নির্বাচনে তিনি তালা প্রতীক নিয়ে ৩৯ হাজার ৭৬০ ভোট পেয়ে নির্বাচিত হন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ সিদ্দিকুর রহমান চৌধুরী বই প্রতীক নিয়ে পেয়েছেন ১৮ হাজার ৪৪১ ভোট। এ ছাড়া অন্য ছয় প্রার্থী বর্তমান ভাইস চেয়ারম্যান এডঃ গতি গোবিন্দ দাশ মাইক প্রতীক নিয়ে মাত্র ১৮ হাজার ৩৮ ভোট পান। মোঃ সাইফুল জাহান চৌধুরী তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থীর চেয়ে ২১ হাজার ৩১৯ ভোট বেশি পেয়ে নির্বাচিত হয়েছেন।
নবীগঞ্জ উপজেলার জে.কে. উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি নবীগঞ্জ শহরের চরগাঁও পৌর এলাকার বাসিন্দা আব্দুল মতিন চৌধুরীর ২য় সন্তান মোঃ সাইফুল জাহান চৌধুরী। তিনি দীর্ঘ দুই যুগ বিভিন্ন জাতীয় ও স্থানীয় পত্রিকার উপজেলা প্রতিনিধি হিসাবে কাজ করছেন। বর্তমানে তিনি জাতীয় দৈনিক ইত্তেফাকের উপজেলা প্রতিনিধি হিসেবে কাজ করছেন। এছাড়াও তিনি নবীগঞ্জ প্রেসক্লাব সাবেক সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।
ভোটে জয় লাভের পর মোঃ সাইফুল জাহান চৌধুরী জানান, গণমাধ্যম কর্মী হিসাবে নির্বাচিত হওয়ায় আমি নিজেকে গর্বিত মনে করছি। সমাজ থেকে সবধরনের বৈষম্য দূর করে গরিব-মেহনতি মানুষের পাশে থেকে আগে যেমন কলম সৈনিক হিসাবে কাজ করেছি তেমনি জনসাধারনের পাশে থেকে এলাকার উন্নয়নে কাজ করাই আমার লক্ষ্য। তিনি বলেন, মানুষের সেবা করার যে মনোভাব নিয়ে আমি এগিয়ে চলেছি এই বিজয় তারই ফল।
গণমাধ্যম কর্মী মোঃ সাইফুল জাহান চৌধুরীর এই বিজয়ে নবীগঞ্জের গণমাধ্যম কর্মীদের সাথে সাথে সাধারণ মানুষও অনেক খুশি। অনেকে তাঁর বাড়িতে ছুটে এসেছেন, মিষ্টিমুখ করিয়ে গেছেন। মুঠোফোনে অভিনন্দন জানাচ্ছেন দূর-দূরান্ত থেকে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com