রবিবার, ১৬ জুন ২০২৪, ০৭:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আগামীকাল পবিত্র ঈদ উল-আযহা জেলার বিভিন্ন গরু বাজারে কাদা ক্রেতা-বিক্রেতাদের ভোগান্তি গউছকে বিএনপির সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব প্রদান মাধবপুরে সড়ক দুর্ঘটনায় পথচারী নিহত মেয়ের স্বপ্ন বাস্তবায়ন করতে নবীগঞ্জে হেলিকপ্টার চড়ে বাড়ি ফিরলেন গ্রীস প্রবাসী হবিগঞ্জ ছাত্র সমন্বয় ফোরাম’র ঈদ খাদ্য সামগ্রী বিতরণ চোরাই গরুসহ বাহুবলের যুবক গ্রেফতার ॥ ঈদকে সামনে রেখে সক্রিয় গরুচোর চক্র মসলার মূল্য বৃদ্ধি বিপাকে ক্রেতারা নবীগঞ্জে প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার ॥ পরিবারের দাবি পরিকল্পিত হত্যা গোবিন্দপুরে প্রতিপক্ষের হামলায় স্বামী ও পুত্রসহ মামলার বাদিনী গুরুতর আহত ॥ আটক ১

সাংবাদিক শর্মিলা মাইতি’র সাথে ইউকে বাংলা রিপোর্টার্স ইউনিটির প্রীতি আড্ডা

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪
  • ১৭ বা পড়া হয়েছে

এ রহমান অলি, লন্ডন থেকে ॥ যুক্তরাজ্যে সফররত কলকাতার বিশিষ্ট সাংবাদিক শর্মিলা মাইতি’র সাথে ইউকে বাংলা রিপোর্টার্স ইউনিটির সদস্যদের এক প্রীতি আড্ডা ও মতবিনিময় সন্ধ্যা অনুষ্ঠিত হয়।
গত মঙ্গলবার (২১ মে ২০২৪) বিকেলে পূর্ব লন্ডনের একটি রেস্টুরেন্টে ইউকে বাংলা রিপোর্টার্স ইউনিটির প্রেসিডেন্ট, গবেষক, সাংবাদিক আনসার আহমদ উল্লাহ এর সভাপতিত্বে ও সংগঠনের সাধারণ সম্পাদক, ডিবিসি নিউজের যুক্তরাজ্য প্রতিনিধি জুবায়ের আহমদের উপস্থাপনায় বক্তব্য রাখেন- ইউকে বাংলা রিপোর্টার্স ইউনিটির ফাউন্ডার প্রেসিডেন্ট, সাবেক অধ্যক্ষ মুহাম্মদ শাহেদ রাহমান, সংগঠনের সহ-সভাপতি, জগন্নাথপুর টাইমস এর সম্পাদক অধ্যাপক সাজিদুর রহমান, শিক্ষিকা প্রিয়াংকা গুপ্তা প্রমুখ। শুভেচ্ছা জানিয়ে অতিথি সাংবাদিক শর্মিলা মাইতি’র সংক্ষিপ্ত পরিচিতি তুলে ধরেন ইউকে বাংলা রিপোর্টার্স ইউনিটির এসিসটেন্ট সেক্রেটারী ড. আজিজুল আম্বিয়া। অন্যান্যের মধ্যে আলোচনায় অংশ নেন ২৬ শে টেলিভিশনের সিইও জামাল খান, বিশ্ববাংলা নিউজ২৪ এর সম্পাদক শাহ মোস্তাফিজুর রহমান বেলাল, দৈনিক হবিগঞ্জ এক্সপ্রেস ও সুপ্রভাত মিশিগান লন্ডন প্রতিনিধি এ রহমান অলি, লন্ডন বাংলা প্রেস ক্লাবের সদস্য- এনএল২৪ এর হেফাজুল করিম রাকিব, সাংবাদিক হাফসা ইসলাম, এটিএন বাংলা ইউকের মুকুল, কমিউনিটি এক্টিভিস্ট আছমা মতিন, কমিউনিটি এক্টিভিস্ট শর্মিষ্টা হালদার, আশরাফুল হক, অভিষেক ঘটক, কমিউনিটি এক্টিভিস্ট সানাউল্লাহ প্রমূখ। অনুষ্ঠানের এক পর্যায়ে অতিথি সাংবাদিক শর্মিলা মাইতিকে ফুল, বই ও বিভিন্ন উপহার সামগ্রি তুলে দেন উপস্থিত নেতৃবৃন্দ। এ প্রীতি আড্ডায় বক্তারা বলেন- এপার বাংলা, ওপার বাংলা ও তৃতীয় বাংলার মধ্যে বাংলা ভাষাভাষি শিল্প সংস্কৃতির মৈত্রী সম্পর্ক আরো সুদৃঢ হবে। আর তরুণ প্রবীন সাংবাদিক ও সংস্কৃতিকর্মীরা এর সেতুবন্ধন হয়ে আছেন, থাকবেন। উল্লেখ্য, শর্মিলা মাইতির উপস্থাপনায় শর্মিলা শো নামে একটি চ্যানেল ইউটিউব ও ফেসবুকে ইতিমধ্যে ১ মিলিয়ন সাবস্ক্রাইবার অতিক্রম করেছে। তিনি আনন্দবাজার পত্রিকা, আনন্দলোক, টাইমস অফ ইন্ডিয়া, জি ২৪ ঘণ্টা চ্যানেলের বিনোদন সাংবাদিক ও অ্যাঙ্কর। আনন্দবাজার গ্রুপের তরফ থেকে ‘অপরাজিতা’ সম্মাননা ও দুবাই থেকে উমা এক্সেলেন্স পুরস্কার পেয়েছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com