সোমবার, ২৭ মে ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাই উপজেলায় চেয়ারম্যান প্রার্থী আজাদ ও মাহফুজের সমর্থকদের সংঘর্ষে আহত ২০ উচ্চ আদালতের আদেশ উপেক্ষা করে চুনারুঘাটে পণ্য উঠানামা ও টোল আদায় করছে ইজারাদার শহরে আধঘন্টা বৃষ্টিতে বিদ্যুৎ থাকে না ১০ ঘন্টা ॥ ত্রুটিপূর্ণ লাইন নিয়ে কর্মচারিদের গাফিলতি নবীগঞ্জে অর্ধলক্ষাধিক শিশুকে খাওয়ানো হবে ভিটামিন এ প্লাস পবিত্র ঈদুল আজহার সম্ভাব্য তারিখ জানাল মিসর সৈয়দ মোঃ শাহজাহান উপজেলাবাসীর কল্যাণে কাজ করেছে-সৈয়দ ফয়সল শহরের গেজেট দোকানে চুরির ঘটনায় বিপুল পরিমাণ মোবাইল উদ্ধার ॥ এক চোর আটক স্কুল শিক্ষিকা বিরন রূপা দাসের অস্বাভাবিক মৃত্যুতে আইনজীবি ঐক্য পরিষদের প্রতিবাদ সভা সৈয়দ মোঃ শাহজাহান কাজের বিনিময়ে কারু কাছ থেকে ১ টাকাও ঘুষ খায় না-সৈয়দ মোঃ ফয়সল সদর হাসপাতালে অজ্ঞাত নারীর খবর নিচ্ছে না কেউ?

সিলেট ও শায়েস্তাগঞ্জে র‌্যাবের অভিযান টিকিটসহ ৭ কালোবাজারি আটক

  • আপডেট টাইম মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪
  • ৩১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ ঈদকে ঘিরে শায়েস্তাগঞ্জ, সিলেটসহ বিভিন্ন জেলায় ট্রেনের টিকিটে সক্রিয় হয়ে উঠেছে কালোবাজারি চক্র। কাউন্টারে টিকিট না পেয়ে বাধ্য হয়ে কালোবাজারি চক্রের কাছে ধরণা দিচ্ছেন বাড়ি যাওয়া মানুষজন। এতে ভোগান্তিতে পড়ছেন সাধারণ যাত্রীরা। তবে এই চক্রকে ধরতে মাঠে নেমেছে আইনশৃংখলা বাহীনির সদস্যরা। র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিনি গত (র‌্যাব)-৯ এর হাতে গ্রেফতার হয়েছে চক্রের ৭ সদস্য। গত রবি ও সোমবার সিলেট বিভাগ ও ব্রাহ্মনবাড়িয়ার বিভিন্ন রেল স্টেশনে অভিযান চালিয়ে এমন কালোবাজারিদের সন্ধান পেয়েছে র‌্যাব-৯। র‌্যাবের অভিযানে ১২৫টি টিকেটসহ কালোবাজারি চক্রের ৭ সদস্য আটক করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন- মো. আরিফ (৩২), সজল কান্তি চন্দ (৬০), আরিফুল ইসলাম (১৯), রাজিব কুমার দাস (৪৫), মো. স্বপন মিয়া (৪২), মো. ইব্রাহিম ইসলাম রিফাত (২৪), মোহাম্মদ সাগর (৩৫)। সোমবার র‌্যাব-৯ এর কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান র‌্যাব-৯ এর অধিনায়ক মো. মোমিনুল হক।
তিনি জানান, তথ্য ছিল অনলাইনে টিকেট বিক্রির সুযোগকে কাজে লাগিয়ে সিলেটে ও ব্রাণবাড়ীয়ায় বেশ কয়েকটি টিকেট কালোবাজারি চক্র সক্রিয় রয়েছে। তারা অনলাইনে ভিন্ন ভিন্ন জাতীয় পরিচয়পত্র (এনআইডি) কার্ড ও মুঠোফোন নম্বর ব্যবহার করে টিকেট ক্রয় করে চড়া দামে সাধারণ যাত্রীদের কাছে বিক্রি করছে। সাধারণ জনগণ অনেক সময়ই অধিক মূল্যে ট্রেনের টিকেট ক্রয় করতে বাধ্য হচ্ছেন। এসকল তথ্যের ভিত্তিতে ট্রেনের কালোবাজারিদের গ্রেফতারে র‌্যাব-৯, সিলেট গোয়েন্দা তৎপরতা জোরদার করে।
এরই ধারাবাহিকতায় প্রাপ্ত গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব ৭ এপ্রিল রাত থেকে ০৮ এপ্রিল পর্যন্ত সিলেট বিভাগ এবং ব্রাহ্মণবাড়িয়া জেলার একাধিক রেলওয়ে স্টেশনে অভিযান পরিচালনা করে ১২৫টি আসনের ট্রেনের টিকেটসহ কালোবাজারি চক্রের ৭ জন সদস্যকে গ্রেপ্তার করে।

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com