মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১০:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে আওয়ামী লীগের দুই নেতার নির্বাচনী সভাকে কেন্দ্র করে সংঘর্ষ ॥ আহত ২০ রাজধানীর উত্তরা এলাকায় পুলিশের বিশেষ অভিযান ॥ নবীগঞ্জের কলেজ ছাত্র তাহসিন হত্যা মামলার আসামী শাফি গ্রেফতার বাংলাদেশের স্বাধীনতা অর্জনে নাট্যকর্মীদের অবদান অনস্বীকার্য- এমপি আবু জাহির পুলিশের দায়েরকৃত মামলায় যুবদল ও ছাত্রদলের চার নেতা কারাগারে জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলেয়া আক্তারকে হবিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছা খোশ আমদেদ মাহে রমজান সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় চুনারুঘাটের প্রবাসী যুবক নিহত প্রবাসে সাংবাদিকতায় অনন্য অবদান রাখায় নবীগঞ্জের সাংবাদিক মতিউর মুন্নাকে গ্রিসে বাংলাদেশ দূতাবাসের সম্মাননা প্রদান মাধবপুরে নিখোঁজের ৪ দিন পর নদী থেকে হৃদয়ের লাশ উদ্ধার ক্যান্সারে আক্রান্ত সাবেক চেয়ারম্যান সত্যজিত দাশকে বাচাতে এগিয়ে আসুন

জেলা জাপার সম্মেলন ও কাউন্সিল আজ ॥ নবাগতরা চাচ্ছেন লুকিয়ে কমিটি গঠন ॥ ত্যাগিরা চাচ্ছেন কাউন্সিল

  • আপডেট টাইম রবিবার, ৭ সেপ্টেম্বর, ২০১৪
  • ৫৪৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ ৬ বছর পর আজ রবিবার হবিগঞ্জ জেলা জাতীয় পার্টি সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হচ্ছে। হবিগঞ্জ জেলা পরিষদ মিলনাতনে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে, পানি সম্পদ মন্ত্রী জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ব্যারিষ্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপিসহ কেন্দ্রীয় নেতাকর্মী। এদিকে সম্মেলনে যোগ দিতে গতকাল রাত হবিগঞ্জে এসেছেন দলের মহাসচিব সাবেক মন্ত্রী জিয়া উদ্দিন আহমেদ বাবলু এমপি। গতকাল রাতে তাকে মোটর সাইকেল শোভাযাত্রা সহকারে জাপা নেতাকর্মীরা মাধবপুর থেকে হবিগঞ্জে নিয়ে আসেন। তবে আগে এরশাদ হবিগঞ্জের আসার খবর শোনলে নেতাকর্মীরা প্রচার প্রচারণায় মুখর হয়ে উঠতো পুরো জেলা। কিন্তু এবার তেমনটি লক্ষ্য করা যায়নি। বলতে গেলে অনেকটা নিরবেই হবিগঞ্জে আসছেন এরশাদ। সম্প্রতি জাপা নেতাকর্মীরা ও এক সংবাদ সম্মেলন করে অভিযোগ করেছেন, দলের ত্যাগী নেতাদের পাশ কাটিয়ে অখ্যাত নেতাদের হাতে নেতৃত্ব তুলে দেয়ায় এমন অবস্থার সৃষ্টি হয়েছে। সংবাদ সম্মেলনে জাপার অনেক নেতা অভিযোগ করে বলেছিলেন এরশাদ হবিগঞ্জে কবে আসছেন তা তারা জানেন না, দুয়েকজন জানলে বর্তমান আহবায়ক তাদের নিয়েও কোন পরামর্শ সভা করেনি। তবে তারা এরশাদের আগমনকে সফল করতে দলীয় নেতাকর্মী ও হবিগঞ্জবাসীর কাছে আহবান জানিয়ে ছিলেন। অনেক নেতাদের এ নিয়ে চরম ক্ষোভ বিরাজ করছে। তবে দলের একটি পক্ষ দাবি করছেন সম্মেলন উপলক্ষে ব্যাপক প্রচার প্রচারণা করেছেন। এরশাদকে স্বাগত জানাতে মাধবপুর থেকে সম্মেলনস্থল পর্যন্ত শতাধিক গেইট নির্মাণ করা হয়েছে। এ সব গেইটে এরশাদ ও মহাসচিবসহ কেন্দ্রীয় নেতাকর্মীদের ছবি স্থান পাচ্ছে। পাশাপাশি সম্মেলনস্থলে পোষ্টার ও ব্যানার দিয়ে চারপাশ সাজানো হয়েছে। জাপার অনেক নেতা কাউন্সিলের মাধ্যমে গণন্ত্রাতিকভাবে নেতৃত্ব চান। কিন্তু দলের নবাগতরা লুকিয়ে জেলা কমিটি করতে চান বলে ত্যাগি অনেক নেতা জানান। এ ধরণের কমিটি করার চেষ্টা করা হলে তা প্রতিহত করা হবে বলে তারা জানান।
জেলা জাপার সাংগঠনিক সম্পাদক তৌহিদুল ইসলাম তৌহিদ জানান, সম্মেলনে ৩টি প্যানেল দেয়া হবে। একটি প্যানেলে এমপি মুনিম চৌধুরী বাবু সভাপতি, জালাল উদ্দিন খাঁন সাধারণ সম্পাদক, আরেকটি প্যানেলে জেলা জাপার সাবেক সাধারণ সম্পাদক শংকর পাল সভাপতি ও তৌহিদুল ইসলাম তৌহিদ সাধারণ সম্পাদক ও বর্তমান আহবায়ক এম এ সোবহান চৌধুরী সভাপতি ও জাহাঙ্গীর আলম চৌধুরী সাধারণ সম্পাদক। তবে কে হবেন জেলা জাতীয় পার্টির কান্ডারী সেটা এরশাদই নির্ধারণ করবেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com