রবিবার, ১২ মে ২০২৪, ০৩:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আগুয়া গ্রামে ৩ মার্ডার মামলার প্রধান আসামী বদির ব্রাহ্মবাড়িয়া থেকে গ্রেপ্তার ॥ ঘটনাস্থল থেকে হত্যায় ব্যবহৃত দেশীয় অস্ত্র উদ্ধার মুরাদপুর এসইএসডিপি মডেল উচ্চ বিদ্যালয় ॥ শিক্ষক রিপন দাস ও নিম্নমান সহকারী রুমেন চৌধুুরী বরখাস্ত দাবা প্রতিযোগিতার উদ্বোধন করলেন এমপি আবু জাহির সদর থানা পুলিশের অভিযানে ৩ পরোয়ানাভুক্ত আসামি আটক ব্যবসায়ী আলহাজ্ব গোলাম মর্তুজা লাল মিয়ার মৃত্যুবার্ষিকী পালিত নবীগঞ্জে হ্যামট্রামেক সিটির কাউন্সিলর মুহিত মাহমুদকে নাগরিক সংবর্ধনা নবীগঞ্জের গজনাইপুর ও দেবপাড়ায় ভোট বর্জনে বিএনপির লিফলেট বিতরণ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তারকে সুরবিতানের সংবর্ধনা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুক্তিযোদ্ধা সন্তান নুরুল হক টিপুকে সমর্থন ও সহযোগিতার আহ্বান ॥ ১৮ মে শনিবার হবিগঞ্জ মুক্তিযোদ্ধা ভবনে বীর মুক্তিযোদ্ধা ও সন্তানদের সমাবেশ আগুয়া গ্রামে সংঘর্ষে আহতদের সদর হাসপাতালে দেখতে গেলেন এমপি রুয়েল ও সাংবাদিক পাবেল

নবীগঞ্জে মহাসড়কে প্রবাসীর গাড়ি আটকে ডাকাতির ঘটনায় গ্রেপ্তার ৪

  • আপডেট টাইম শুক্রবার, ১৫ মার্চ, ২০২৪
  • ২৯ বা পড়া হয়েছে

ছনি আহমেদ চৌধুরী, নবীগঞ্জ থেকে ॥ ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলায় এক বিদেশ ফেরত যাত্রীর গাড়ি গতিরোধ করে ডাকাতির ঘটনার জড়িত ৭ জনের মধ্যে ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। উদ্ধার করা হয়েছে লুণ্ঠিত হওয়া মালামাল। পুলিশ জানায়- গত ২৪ জানুয়ারি রাতে সিলেট জেলার কানাইঘাট উপজেলার সৌদি আরব প্রবাসী মোঃ আব্দুল আজিজ বাংলাদেশে আসেন। ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নেমে একটি মাইক্রো করে নিজ বাড়ীর উদ্দেশ্যে রওনা দেন আব্দুল আজিজ। পথিমধ্যে রাত আড়াইটার দিকে ঢাকা-সিলেট মহাসড়কে নবীগঞ্জ উপজেলার পানিউমদা এলাকায় আসামাত্রই একটি প্রাইভেট কার নিয়ে একদল ডাকাত সৌদি আরব প্রবাসী আব্দুল আজিজকে বহণকারী মাইক্রোর গতিরোধ করে।
পরে বিদেশ ফেরত যাত্রী ও তার আত্মীয়দের গাড়ীতে জিম্মি করে ও হাত-মুখ বেঁধে নগদ টাকা, স্বর্ণালংকার, মোবাইল ফোন, কম্বল, লাগেজ ভর্তি কাপড়, কসমেটিকস লুণ্ঠন করে নিয়ে যায়। উক্ত ঘটনায় প্রবাসী আব্দুল আজিজ বাদী হয়ে অজ্ঞাতনামা ডাকাতদের বিরুদ্ধে নবীগঞ্জ থানায় একটি ডাকাতি মামলা দায়ের করেন।
(১৩ মার্চ) সাড়ে ১০ টায় গোপলার বাজার তদন্ত কেন্দ্রের একদল পুলিশ ইমামবাড়ি বাজার এলাকায় অভিযান চালিয়ে বানিয়াচং উপজেলার খাগাউড়া ইউনিয়নের উজিরপুর গ্রামের মৃত রফিক উদ্দিনের ছেলে নাছির উদ্দিন (২৮) কে গ্রেফতার করা হয়। (৫ মার্চ) মধ্যরাতে র‌্যাবের সহায়তা গোপলার বাজার তদন্ত কেন্দ্রের একদল পুলিশ গাজীপুর কোনাবাড়ী এলাকায় অভিযান চালিয়ে বাহুবল উপজেলার ডুবাঐ গ্রামের সমুজ মিয়ার ছেলে সাবাজ মিয়া (২৫) কে গ্রেফতার করা হয়। (২৬ ফেব্রুয়ারি) নবীগঞ্জ থানার একদল পুলিশ শায়েস্তাগঞ্জ রেল স্টেশন এলাকায় অভিযান চালিয়ে বাহুবল উপজেলার দ্বিমুড়া গ্রামের আব্দুল হাইয়ের ছেলে রিয়াজুল ইসলাম (২৯) কে গ্রেফতার করা হয়। পরে তার দেয়া তথ্যমতে ডাকাতির ঘটনায় লুণ্ঠিত মালামাল উদ্ধার করা হয়। (৪ ফেব্রুয়ারী) গভীর রাতে নবীগঞ্জ থানার একদল পুলিশ বাহুবল উপজেলার ডুবাঐ এলাকায় অভিযান চালিয়ে ওই গ্রামের শহীদ মিয়ার ছেলে আব্দুল ওয়াহিদ রুবেল (২৮) কে গ্রেফতার করা হয়। এ প্রসঙ্গে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী বলেন- মহাসড়কের ডাকাতির ঘটনায় জড়িত ৭জনের মধ্যে ৪জনকে ইতিমধ্যে গ্রেফতার করা হয়েছে। অন্যান্য আসামীদের গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত আছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com