রবিবার, ১২ মে ২০২৪, ১২:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আগুয়া গ্রামে ৩ মার্ডার মামলার প্রধান আসামী বদির ব্রাহ্মবাড়িয়া থেকে গ্রেপ্তার ॥ ঘটনাস্থল থেকে হত্যায় ব্যবহৃত দেশীয় অস্ত্র উদ্ধার মুরাদপুর এসইএসডিপি মডেল উচ্চ বিদ্যালয় ॥ শিক্ষক রিপন দাস ও নিম্নমান সহকারী রুমেন চৌধুুরী বরখাস্ত দাবা প্রতিযোগিতার উদ্বোধন করলেন এমপি আবু জাহির সদর থানা পুলিশের অভিযানে ৩ পরোয়ানাভুক্ত আসামি আটক ব্যবসায়ী আলহাজ্ব গোলাম মর্তুজা লাল মিয়ার মৃত্যুবার্ষিকী পালিত নবীগঞ্জে হ্যামট্রামেক সিটির কাউন্সিলর মুহিত মাহমুদকে নাগরিক সংবর্ধনা নবীগঞ্জের গজনাইপুর ও দেবপাড়ায় ভোট বর্জনে বিএনপির লিফলেট বিতরণ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তারকে সুরবিতানের সংবর্ধনা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুক্তিযোদ্ধা সন্তান নুরুল হক টিপুকে সমর্থন ও সহযোগিতার আহ্বান ॥ ১৮ মে শনিবার হবিগঞ্জ মুক্তিযোদ্ধা ভবনে বীর মুক্তিযোদ্ধা ও সন্তানদের সমাবেশ আগুয়া গ্রামে সংঘর্ষে আহতদের সদর হাসপাতালে দেখতে গেলেন এমপি রুয়েল ও সাংবাদিক পাবেল

প্রচারণা সভায় এমপি আবু জাহির ভোট উৎসব করে দেশবিরোধী সকল চক্রান্ত নস্যাৎ করুণ

  • আপডেট টাইম রবিবার, ২৪ ডিসেম্বর, ২০২৩
  • ৬৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ জনপ্রিয়তা হারানো বিএনপি-জামায়াত পরাজয়ের ভয়ে নির্বাচনে আসেনি; এখন দেশের জনগণকে ভোটাধিকার প্রয়োগ থেকে দূরে রাখার চক্রান্ত করছে। তারা মানুষের শান্তি কেড়ে নিতে চায়। দেশবিরোধী এসব চক্রান্ত নস্যাৎ করতে চাইলে আগামী ৭ জানুয়ারি দলমত নির্বিশেষে আরেকটি ভোট উৎসব করতে হবে। তাহলেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা উন্নত বাংলাদেশের দিকে ক্রমশ এগিয়ে যাব। হবিগঞ্জ-৩ আসনে চতুর্থবার আওয়ামী লীগ মনোনিত প্রার্থী, জেলা আওয়ামী লীগ সভাপতি ও তিনবারের সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির গতকাল সদর উপজেলার তেঘরিয়া ইউনিয়নে নির্বাচনী প্রচারণায় একথা বলেন।
সংসদ সদস্য আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমি হবিগঞ্জের জন্য যা করেছি; তা সবার সামনে দৃশ্যমান। এসবের জন্য দিনরাত পরিশ্রম করেছি। আমার আরও অনেক পরিকল্পনা রয়েছে। সামনের দিনে আপনাদের সাথে নিয়ে সেই পরিকল্পনা বাস্তবায়ন করতে চাই। তাই এলাকার অগ্রগতি অব্যাহত রাখার স্বার্থে বঙ্গবন্ধু কন্যার নৌকা প্রতীকে ভোট দিন। সভায় অন্যান্য বক্তারা তেঘরিয়া ইউনিয়নে সকল উন্নয়ন কর্মকাণ্ডের বর্ণনা দিয়ে নৌকায় ভোট চান। পরে সভাস্থলে উপস্থিত নানা শ্রেণিপেশার হাজারো মানুষ হাত তুলে এমপি আবু জাহিরকে নৌকায় ভোট দেওয়ার প্রতিশ্রুতি করেছেন।
সভায় উপস্থিত ছিলেন এমপি আবু জাহির এর একমাত্র ছেলে ও আওয়ামী লীগের আইন উপকমিটির সদস্য ব্যারিস্টার মোঃ ইফাত জামিল। তিনি বলেন, ‘আপনারা আমার বাবাকে এত ভালবাসেন- যা দেখে আমি আপ্লুত হয়েছি। আপনাদের সামনে না আসলে তা বুঝতে পারতাম না। আমার বাবা আপনাদের সেই ভালবাসার প্রতিদান দিতে দিনরাত খেটেছেন, অনেক উন্নয়ন করেছেন। এলাকার উন্নয়নের স্বার্থে সামনে আরেকবার নৌকায় ভোট দিন। নির্বাচনী সভায় ব্যারিস্টার ইফাত জামিল এলাকার উন্নয়ন পরিকল্পনায় শিক্ষাখাতকে আরও বেশি গুরুত্ব দেওয়ার জন্য এমপি আবু জাহির এর প্রতি এলাকাবাসীর পক্ষ থেকে দাবি জানান।
এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইউপি চেয়ারম্যান এমএ মোতালিব, সাধারণ সম্পাদক আব্দুর রহমান, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক একেএম মঈন উদ্দিন চৌধুরী সুমন, যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ বদরুল আলম, পইল ইউপি চেয়ারম্যান সৈয়দ মঈনুল হক আরিফ, রিচি ইউপি চেয়ারম্যান আব্দুর রহিম, জেলা পরিষদের সাবেক সদস্য আব্দুল মুকিত, তেঘরিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি উত্তম রায়, সাধারণ সম্পাদক মোঃ আবিদ আলী প্রমুখ।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com