রবিবার, ১২ মে ২০২৪, ০৬:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আগুয়া গ্রামে ৩ মার্ডার মামলার প্রধান আসামী বদির ব্রাহ্মবাড়িয়া থেকে গ্রেপ্তার ॥ ঘটনাস্থল থেকে হত্যায় ব্যবহৃত দেশীয় অস্ত্র উদ্ধার মুরাদপুর এসইএসডিপি মডেল উচ্চ বিদ্যালয় ॥ শিক্ষক রিপন দাস ও নিম্নমান সহকারী রুমেন চৌধুুরী বরখাস্ত দাবা প্রতিযোগিতার উদ্বোধন করলেন এমপি আবু জাহির সদর থানা পুলিশের অভিযানে ৩ পরোয়ানাভুক্ত আসামি আটক ব্যবসায়ী আলহাজ্ব গোলাম মর্তুজা লাল মিয়ার মৃত্যুবার্ষিকী পালিত নবীগঞ্জে হ্যামট্রামেক সিটির কাউন্সিলর মুহিত মাহমুদকে নাগরিক সংবর্ধনা নবীগঞ্জের গজনাইপুর ও দেবপাড়ায় ভোট বর্জনে বিএনপির লিফলেট বিতরণ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তারকে সুরবিতানের সংবর্ধনা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুক্তিযোদ্ধা সন্তান নুরুল হক টিপুকে সমর্থন ও সহযোগিতার আহ্বান ॥ ১৮ মে শনিবার হবিগঞ্জ মুক্তিযোদ্ধা ভবনে বীর মুক্তিযোদ্ধা ও সন্তানদের সমাবেশ আগুয়া গ্রামে সংঘর্ষে আহতদের সদর হাসপাতালে দেখতে গেলেন এমপি রুয়েল ও সাংবাদিক পাবেল

আলম বাজার টমটম স্ট্যান্ড নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষ ॥ আহত অর্ধশত ॥ “সংঘর্ষে এক পক্ষে যোগ দেয় পাথারিয়া অপর পক্ষে যোগ দেয় হিয়ালা-মক্রমপুর-কাবিলপুর-নিশিন্তপুর ও টুপিয়াজুরি গ্রামের লোকজন”

  • আপডেট টাইম মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০২৩
  • ৯০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচং উপজেলার পাথারিয়া গ্রামে ব্যাটারী চালিত ইজিবাইক টমটম স্ট্যান্ড নিয়ে ৪/৫ গ্রামবাসীর সংঘর্ষে অর্ধশতাধিক লোকজন আহত হয়েছে। এর মাঝে টেটাবিদ্ধ গুরুতর অবস্থায় ৫ জনকে সিলেট এম এজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। গতকাল সোমবার বিকেল থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত এই সংঘর্ষের ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ বেশ কয়েক রাউন্ড কাদানে গ্যাস ও বুলেট নিক্ষেপ করে। স্থানীয় সূত্রে জানা যায়, জেলা পরিষদের সাবেক সদস্য পাথারিয়া গ্রামের আশিক মিয়া এর নেতৃত্বে আলম বাজার থেকে ওই এলাকায় চলাচলরত ব্যাটারী চালিত ইজিবাইক স্টেশন পরিচালিত হয়। গতকাল সকালে টুপিয়াজুরি গ্রামের দুই ইজিবাইক চালকের মাঝে সংঘর্ষ হয়। পরে টমটম সমিতির সভাপতি আশিক মিয়া তাদেরকে বহিষ্কার করেন। এ ঘটনার জের ধরে হিয়ালা গ্রামের লোকজনের সাথে পাথাড়িয়া গ্রামের সংঘর্ষ বাঁধে। পরে হিয়ালা গ্রামের পক্ষ নেয় মক্রমপুর, কাবিলপুর, নিশিন্তপুর, টুপিয়াজুড়ি গ্রামের লোকজন। দুই ঘন্টাব্যাপি সংঘর্ষের খবর পেয়ে বানিয়াচং থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে কাদানে গ্যাস ও বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। আহতদেরকে উদ্ধার করে হবিগঞ্জ ২৫০ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়। এর মধ্যে টেটাবিদ্ধ অবস্থায় শাকিল, ছালেক, জাবেদ আহমেদ, রহিজ, আল আমিনসহ ৭ জনকে ঢাকা মেডিকেল ও সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। অপর আহতদের সদর হাসপাতালে ভর্তি করা হয়। বানিয়াচং থানার ওসি দেলোয়ার হোসেন জানান, ইজিবাইক স্ট্যান্ড নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটেছে। বর্তমানে পরিস্থিতি শান্ত আছে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে বেশ কয়েক রাউন্ড টিয়ারশেল ও বুলেট নিক্ষেপ করেছে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com