রবিবার, ১২ মে ২০২৪, ০৪:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আগুয়া গ্রামে ৩ মার্ডার মামলার প্রধান আসামী বদির ব্রাহ্মবাড়িয়া থেকে গ্রেপ্তার ॥ ঘটনাস্থল থেকে হত্যায় ব্যবহৃত দেশীয় অস্ত্র উদ্ধার মুরাদপুর এসইএসডিপি মডেল উচ্চ বিদ্যালয় ॥ শিক্ষক রিপন দাস ও নিম্নমান সহকারী রুমেন চৌধুুরী বরখাস্ত দাবা প্রতিযোগিতার উদ্বোধন করলেন এমপি আবু জাহির সদর থানা পুলিশের অভিযানে ৩ পরোয়ানাভুক্ত আসামি আটক ব্যবসায়ী আলহাজ্ব গোলাম মর্তুজা লাল মিয়ার মৃত্যুবার্ষিকী পালিত নবীগঞ্জে হ্যামট্রামেক সিটির কাউন্সিলর মুহিত মাহমুদকে নাগরিক সংবর্ধনা নবীগঞ্জের গজনাইপুর ও দেবপাড়ায় ভোট বর্জনে বিএনপির লিফলেট বিতরণ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তারকে সুরবিতানের সংবর্ধনা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুক্তিযোদ্ধা সন্তান নুরুল হক টিপুকে সমর্থন ও সহযোগিতার আহ্বান ॥ ১৮ মে শনিবার হবিগঞ্জ মুক্তিযোদ্ধা ভবনে বীর মুক্তিযোদ্ধা ও সন্তানদের সমাবেশ আগুয়া গ্রামে সংঘর্ষে আহতদের সদর হাসপাতালে দেখতে গেলেন এমপি রুয়েল ও সাংবাদিক পাবেল

এমপি আবু জাহির ফুটবল টুর্ণামেন্টে অর্ধলক্ষাধিক জনতার ঢল সিলেট বিভাগে সর্বোচ্চ টুর্ণামেন্টের পৃষ্টপোষককতা করে প্রসংশিত এমপি

  • আপডেট টাইম শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ১১৮ বা পড়া হয়েছে


স্টাফ রিপোর্টার ॥ অর্ধলক্ষাধিক জনতার উপস্থিতিতে এমপি আবু জাহির গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। গতকাল ম্যাচটি অনুষ্ঠিত হয় সদর উপজেলার রিচি শেখ রাসেল মিনি স্টেডিয়ামে। একতা যুব সংঘ আয়োজিত ফাইনালের আগে মাইকিং করা হয়। এতে দুপুর থেকেই স্টেডিয়াম মাঠ কানায় কানায় পূর্ণ হয়ে যায়। বাইরে কয়েক হাজার দর্শক স্টেডিয়াম মাঠের পাশে একটি ভবনের ওপর উঠে পড়ে। বিকেল সাড়ে ৩ টায় দর্শকের ঢল সামাল দিতে নিরাপত্তা থাকা স্বেচ্ছাসেকদের নাভিশ্বাস অবস্থা হয়। তবে এসবের পরও কোন দুর্ঘটনার খবর পাওয়া যায়নি। এমপি আবু জাহির মাঠে প্রবেশ করলে বাঁশ ও কাঠ দিয়ে তৈরী করা একটি বিশাল আকৃতির নৌকা প্রতীক নিয়ে চারদিক প্রদক্ষিণ করা হয়। মাঠ ঘুরে দর্শনের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন সংসদ সদস্যও।
ম্যাচ শুরুর আগে এমপি আবু জাহির সংক্ষিপ্ত বক্তৃতায় বলেন, এত মানুষের উপস্থিতিতে ম্যাচ হচ্ছে। উভয় দলই আমাদের নিজেদের। প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ খেলায় যেন কোন প্রতিহিংসা না হয় সেদিকে নজর রাখতে হবে। সেই বক্তব্যের সঙ্গে মিল রেখেই শেষ হল উত্তেজনাকর ফাইনাল খেলাটি। ম্যাচে ১-০ গোলে লাখাই উপজেলার জিরুন্ডা একাদশকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে হবিগঞ্জের চাঁদতারা সংসদ। ম্যাসব্যাপি টুর্ণামেন্ট অংশ নিয়েছে মোট ১৬টি দল।
পরে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের হাতে ট্রফি তুলে দেন এমপি আবু জাহির। এ সময় তিনি অতীতের ন্যায় সামনের দিনেও হবিগঞ্জের ক্রীড়াঙ্গনে উন্নয়ন করার আশ্বাস দেন তিনি। এছাড়া এই টুর্ণামেন্টটি প্রতি বছরই চালু রাখারও আশ্বাস দিয়েছেন। চ্যাম্পিয়ন দল পেয়েছে গোল্ডকাপ এবং রানার্সআপ দলকে দেওয়া হয় ৪২ ইঞ্চি রঙিন টেলিভিশন।
এদিকে, জেলার বাইরে থেকে আগত ধারাভাষ্যকার বারবার বলছিলেন, এমপি আবু জাহির এর নামে যে পরিমাণ টুর্ণামেন্ট হয় তা সিলেট বিভাগে আর কোন ব্যক্তির নামে অনুষ্ঠিত হয়নি। এই সুনাম ছড়িয়েছে পুরো বিভাগজুড়ে।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন একতা যুব সংঘের সভাপতি গোলাম রাব্বী শুকুর ও সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক সাব্বির মিয়া। এ আয়োজনের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাইদুর রহমান। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোঃ মুশফিউল আলম আজাদ, রিচি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আব্দুর রহিম, রিচি গ্রাম পঞ্চায়েতের সভাপতি আছান উল্লা, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ বদরুল আলম, লাখাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলেয়া বেগম, বুল্লা ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট খোকন চন্দ্র গোপ, রিচি একতা যুব সংঘের সভাপতি বরকত আলী, সাধারণ সম্পাদক জিতু মিয়া প্রমুখ।
এর আগে এমপি আবু জাহির কোটি টাকা ব্যয়ে রিচি গ্রামে নির্মিত রাস্তা এবং হবিগঞ্জ সদর উপজেলার রিচি হাড়িয়াকোণা জামে মসজিদের উদ্বোধনী ফলক উন্মোচন করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com