রবিবার, ১২ মে ২০২৪, ১২:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আগুয়া গ্রামে ৩ মার্ডার মামলার প্রধান আসামী বদির ব্রাহ্মবাড়িয়া থেকে গ্রেপ্তার ॥ ঘটনাস্থল থেকে হত্যায় ব্যবহৃত দেশীয় অস্ত্র উদ্ধার মুরাদপুর এসইএসডিপি মডেল উচ্চ বিদ্যালয় ॥ শিক্ষক রিপন দাস ও নিম্নমান সহকারী রুমেন চৌধুুরী বরখাস্ত দাবা প্রতিযোগিতার উদ্বোধন করলেন এমপি আবু জাহির সদর থানা পুলিশের অভিযানে ৩ পরোয়ানাভুক্ত আসামি আটক ব্যবসায়ী আলহাজ্ব গোলাম মর্তুজা লাল মিয়ার মৃত্যুবার্ষিকী পালিত নবীগঞ্জে হ্যামট্রামেক সিটির কাউন্সিলর মুহিত মাহমুদকে নাগরিক সংবর্ধনা নবীগঞ্জের গজনাইপুর ও দেবপাড়ায় ভোট বর্জনে বিএনপির লিফলেট বিতরণ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তারকে সুরবিতানের সংবর্ধনা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুক্তিযোদ্ধা সন্তান নুরুল হক টিপুকে সমর্থন ও সহযোগিতার আহ্বান ॥ ১৮ মে শনিবার হবিগঞ্জ মুক্তিযোদ্ধা ভবনে বীর মুক্তিযোদ্ধা ও সন্তানদের সমাবেশ আগুয়া গ্রামে সংঘর্ষে আহতদের সদর হাসপাতালে দেখতে গেলেন এমপি রুয়েল ও সাংবাদিক পাবেল

নবীগঞ্জের সাবেক এমপি মুনিম চৌধুরী বাবুর চাচা আহাদ চৌধুরীর ইন্তেকাল

  • আপডেট টাইম শুক্রবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ১০১ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি \ হবিগঞ্জ-১ আসনের সাবেক এমপি জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান হবিগঞ্জ জেলা জাতীয় পার্টির সভাপতি এম এ মুনিম চৌধুরী বাবুর চাচা (অবঃ) শিক্ষক নবীগঞ্জ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল আহাদ চৌধুরী (৮০) উরফে ফারুক মিয়া আর নেই। ইন্নালিল্লাহি.. রাজিউন।
গতকাল বৃহস্পতিবার সকালে সিলেটের একটি হাসপাতালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ৩ ছেলে নাতি-নাতনিসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মরহুমের নামাজে জানাযা গতকাল বৃহস্পতিবার বাদ আছর কার্প হ্যাচারী কমপ্লেক্সের সামনে সম্পন্ন হয়েছে। এতে বিভিন্ন রাজনৈতিক সামাজিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। জানাযা শেষে মরহুমের লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। উক্ত জানাযায় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, হবিগঞ্জ-১ আসনের সাবেক এমপি জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান হবিগঞ্জ জেলা জাতীয় পার্টির সভাপতি এম এ মুনিম চৌধুরী বাবু, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ডাঃ শাহ আবুল খায়ের, সিলেট জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ও সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জগলুল হক চৌধুরী, নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শাহ রিজভী আহমেদ খালেদ, উপজেলা বিএনপির যুগ্ম আহŸায়ক শিহাব আহমেদ চৌধুরী, উপজেলা জাতীয় পার্টির সভাপতি শাহ ফরিদুল ইসলাম ফরিদ, সাংগঠনিক সম্পাদক মোঃ সরওয়ার শিকদার, কামাল হাছান চৌধুরী, ইউপি সদস্য দিলবাহার আহমদ দিলকাছ, আব্দুল হান্নান চৌধুরী চান মিয়া, ছাও মিয়া, ছানাওর আলী, মিলাদ হোসেন সুমন, এম এ মতিন চৌধুরী, মিনহাজ উদ্দিন প্রমুখ।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com