সোমবার, ১৩ মে ২০২৪, ০৫:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে হাওরে প্রাইমারী শিক্ষিকার লাশ উদ্ধার হবিগঞ্জে কৃষিমন্ত্রী আব্দুস শহীদ ॥ কৃষকদের ফসলের ন্যায্যমূল্য নিশ্চিত করছে সরকার হবিগঞ্জে এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ॥ পাশের হার ৭২.০৫% কৃষিমন্ত্রীকে জেলা পরিষদ হবিগঞ্জ চেয়ারম্যানের ফুলেল শুভেচ্ছা হবিগঞ্জ গভঃ হাই স্কুলের বিতর্কমুক্ত এলামনাই এসোসিয়েশন গঠনের লক্ষ্যে আহবায়ক কমিটি ঘোষণা নবীগঞ্জ বড় ভাকৈর পশ্চিম ও পূর্ব ইউনিয়নে ভোট বর্জনে বিএনপির লিফলেট বিতরণ হবিগঞ্জে এসএসসি পরীক্ষায় ফেল করায় ১ শিক্ষার্থীর মৃত্যু ২ জনের আত্মহত্যার চেষ্টা সাংবাদিকদের সাথে লিগ্যাল এইড অফিসার সম্পা জাহানের মতবিনিময় নবীগঞ্জ আলোকিত ব্যাচ ৯৫ সংগঠনের কমিটি গঠন ॥ হিমেল সভাপতি, মামুন সাধারন সম্পাদক ছালেহ সাংগঠনিক সম্পাদক নির্বাচিত নবীগঞ্জে বিশ্ব মা দিবস পালিত

স্বেচ্ছাসেবক দল নেতা মুশফিক ও যুবদল নেতা রুবেলকে ঢাকার কেন্দ্রীয় কারাগার থেকে হবিগঞ্জ কারাগারে প্রেরণ

  • আপডেট টাইম মঙ্গলবার, ৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ১২০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জের সর্বোচ্চ বিদ্যাপীঠ বৃন্দাবন সরকারী কলেজের সাবেক সভাপতি এবং হবিগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক, হবিগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সাধারণ সম্পাদক ও হবিগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের বর্তমান আহ্বায়ক সৈয়দ মুশফিক আহমেদ এবং বৃন্দাবন সরকারী কলেজের সাবেক আহ্বায়ক, হবিগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ও হবিগঞ্জ জেলা যুবদলের ১ম যুগ্ম আহ্বায়ক রুবেল আহমদ চৌধুরীকে ঢাকার কেন্দ্রীয় কারাগার থেকে হবিগঞ্জ প্রেরণ করা হয়েছে। গতকাল সোমবার (৪ সেপ্টেম্বর) বিকেলে তাদেরকে ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে হবিগঞ্জ কারাগারে আনা হয়। এদিকে তাদের আগমন উপলক্ষে শত শত নেতা-কর্মী কারাগারের গেটের সামনে ভিড় করে করতালির মাধ্যমে অভিনন্দন জানান। আজ সকাল ১০টায় জেলা কারাগার থেকে হবিগঞ্জ কোর্টে তাদের উপস্থিত করা হবে। সদর থানা পুলিশ তাদের দায়েরকৃত মামলাসহ বিভিন্ন মামলায় শ্যোন অ্যারেস্ট দেখাবে বলে বিশ^স্থ সূত্রে জানা গেছে। এদিকে রাতেই পুলিশের পক্ষ থেকে আদালতপাড়াসহ গুরুত্বপূর্ণ পয়েন্টে নিরাপত্তা জোরদার করা হয়েছে। গত ২৯ আগস্ট রাতে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) তাদের আটক করে। পর দিন ৩০ আগস্ট তাদের আদালতে হাজির করে পুলিশ।
পরে তাদেরকে ঢাকা সিএমএম কোর্টে হাজির করা হয়। একই সাথে তাদের ১০ দিনের রিমান্ড আবেদন করা হয়। ডিবির ঢাকা কোতয়ালী জোনাল টিমের উপ-পরিদর্শক (নিরস্ত্র) মোঃ আফতাবুল ইসলাম এই আবেদন করেন। এ আবেদনের প্রেক্ষিতে আদালত ২ দিনের রিমান্ড মঞ্জুর করে তাদেরকে কারাগারে প্রেরণ করেছিলেন। উল্লেখ্য, গত ১৯ আগষ্ট বিএনপির কেন্দ্রীয় কর্মসূচী বিএনপির পদযাত্রায় পুলিশের সাথে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ হয়। এ ঘটনায় সদর থানা পুলিশের পক্ষ থেকে সৈয়দ মুশফিক আহমেদ ও রুবেল চৌধুরীকে আসামী করে ১২শ নেতাকর্মীর বিরুদ্ধে ২টি মিথ্যা মামলা দায়ের করা হয়। এছাড়াও ২০ আগস্ট বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও হবিগঞ্জ পৌরসভার পদত্যাগকারী মেয়র আলহাজ্ব জি কে গউছের বাস ভবন এবং বিএনপির কার্যালয়ে ভাংচুর করা হয়। এ নিয়ে বিএনপি ও আওয়ামী লীগের সংঘর্ষের ঘটনায় জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মহিবুর রহমান মাহি বাদী হয়ে সৈয়দ মুশফিক আহমেদ ও রুবেল চৌধুরীকে আসামী করে ২ শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে আরও একটি মামলা দায়ের করা হয়।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com