শুক্রবার, ১০ মে ২০২৪, ১১:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সিএনজি অটোরিকশার স্ট্যান্ড দখল নিয়ে বিরোধ ॥ বানিয়াচঙ্গের আগুয়া গ্রামে সংঘর্ষে নিহত ৪ ॥ আহত ৫০ ॥ বাড়ি-ঘরে ব্যাপক ভাংচুর ॥ রাতভর ভয়ঙ্কর রকম লুটপাট ব্রাহ্মণডোরায় ফুলতারা হত্যার ঘটনায় ঘাতক স্বামী আটক কমিউনিটি ইনিশিয়েটিভ সোসাইটি’র ”নেটওয়ার্কিং পার্টনার মিটিং” অনুষ্ঠিত জাতীয় কৃষক পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক হলেন বুলবুল চৌধুরী মাধবপুর উপজেলা নির্বাচনে ১৩ প্রার্থীর মনোনয়ন দাখিল এমপির সুমনের হস্তক্ষেপে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ওটি চালু ২৩ মে এর মধ্যে ব্যাখ্যা দাখিলের নির্দেশ বিদ্যুত বিভ্রাটের ঘটনায় হবিগঞ্জ পিডিবির প্রকৌশলীর বিরুদ্ধে আদালতে মামলা চরহামুয়া গ্রামের মাঠে “ফসল কর্তন ও মাঠ দিবস” অনুষ্ঠিত কালিয়ারভাঙ্গায় বাঁধ নির্মাণ প্রকল্পের টাকা আত্মসাতের অভিযোগ দুদুকে চুনারুঘাট উপজেলা নির্বাচনে ১৭ প্রার্থীর মনোনয়ন দাখিল

লুটপাট আর চুরি করাই হচ্ছে বিএনপির চরিত্র-এমপি আবু জাহির

  • আপডেট টাইম শুক্রবার, ১ সেপ্টেম্বর, ২০২৩
  • ১০৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ খালেদা জিয়া ও তার ছেলে তারেক জিয়া এতিমখানা তৈরির জন্য বিদেশ থেকে আসা টাকা আত্মসাৎ করেছে। এতিমের টাকা মেরে খাওয়ার দল বিএনপি। শোকের মাস জুড়ে অস্বচ্ছল মানুষদের মাঝে বিনামূল্যে নিত্য প্রয়োজনীয় পণ্য বিতরণের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি।
তিনি আরও বলেন, লুটপাট আর চুরি করাই হচ্ছে বিএনপির চরিত্র। বিএনপি যখন মতায় ছিল বাংলাদেশ তখন পাঁচবার দুর্নীতিতে বিশ্বচ্যাম্পিয়ন হয়েছে। সংসদ সদস্য বলেন, বিএনপি টাকা দিয়ে মানুষের ভোট কিনে ক্ষমতায় যেতে চায়; কারণÑ তাঁদের উদ্দেশ্য হচ্ছে জনগণের সম্পদ লুট করা। এসব কারণে জনগণ বিএনপিকে প্রত্যাখ্যান করেছে। শোকের মাসে ৯ হাজার অস্বচ্ছল মানুষকে বিনামূল্যে নিত্যপ্রয়োজনীয় পণ্য দিয়েছেন হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও যুবলীগ নেতা মহিবুর রহমান মাহী। গতকাল হবিগঞ্জ পৌর টাউন হল প্রাঙ্গণে এ আয়োজনের সমাপ্তি ঘোষণা করা হয়। সেখানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আতাউর রহমান সেলিম, হবিগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট মোঃ মিজানুর রহমান শামীম এবং জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম। জেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী মহিবুর রহমান মাহী গত তিন বছর ধরে শোকের মাস আগস্টের ৩১ দিনজুড়ে এ সহায়তা চালু রেখেছেন। পহেলা আগস্ট থেকে ৩১ আগস্ট পর্যন্ত প্রতিদিন ৩০০ জন নারী পুরুষকে সহায়তা দেওয়া হয়। উপকারভোগীরা প্রতিদিন ৫ ধরনের সব্জি ও একটি করে ডিম পেয়েছেন।
প্রথম দিন টাউন হলের সামনে মঞ্চ বানানো হয়। সেেিদন ভার্চুয়াল অনুষ্ঠানে এমপি আবু জাহির এ কার্যক্রমের উদ্বোধন করেন। পরে ৩১ আগস্ট পর্যন্ত সেখানে এসে যুবলীগ নেতার সহযোগিতা নিয়েছেন অস্বচ্ছল নারী-পুরুষ।
মহিবুর রহমান মাহী জানান, “জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টে শহীদ হওয়া সকলের আত্মার মাগফিরাত কামনায় আমি এ উদ্যোগ নিয়েছি। শরীরে যতদিন শক্তি থাকবে ততদিন এ উদ্যোগ বাস্তবায়ন করার চেষ্টা করব।”
এক মাসে তাঁর প্রায় পাঁচ লাখ টাকা ব্যয় হয়েছে এবং এমপি আবু জাহির, মেয়র আতাউর রহমান সেলিম ও চেম্বার প্রেসিডেন্ট মিজানুর রহমান শামীম এ কার্যক্রমে সহযোগিতা করেন বলেও তিনি জানান।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com