মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০২:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে হাওরে প্রাইমারী শিক্ষিকার লাশ উদ্ধার হবিগঞ্জে কৃষিমন্ত্রী আব্দুস শহীদ ॥ কৃষকদের ফসলের ন্যায্যমূল্য নিশ্চিত করছে সরকার হবিগঞ্জে এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ॥ পাশের হার ৭২.০৫% কৃষিমন্ত্রীকে জেলা পরিষদ হবিগঞ্জ চেয়ারম্যানের ফুলেল শুভেচ্ছা হবিগঞ্জ গভঃ হাই স্কুলের বিতর্কমুক্ত এলামনাই এসোসিয়েশন গঠনের লক্ষ্যে আহবায়ক কমিটি ঘোষণা নবীগঞ্জ বড় ভাকৈর পশ্চিম ও পূর্ব ইউনিয়নে ভোট বর্জনে বিএনপির লিফলেট বিতরণ হবিগঞ্জে এসএসসি পরীক্ষায় ফেল করায় ১ শিক্ষার্থীর মৃত্যু ২ জনের আত্মহত্যার চেষ্টা সাংবাদিকদের সাথে লিগ্যাল এইড অফিসার সম্পা জাহানের মতবিনিময় নবীগঞ্জ আলোকিত ব্যাচ ৯৫ সংগঠনের কমিটি গঠন ॥ হিমেল সভাপতি, মামুন সাধারন সম্পাদক ছালেহ সাংগঠনিক সম্পাদক নির্বাচিত নবীগঞ্জে বিশ্ব মা দিবস পালিত

সাবেক সংসদ সদস্য শরীফ উদ্দিন আহমেদের প্রয়াণ দিবসে মেয়র আতাউর রহমান সেলিমের শ্রদ্ধা

  • আপডেট টাইম সোমবার, ৭ আগস্ট, ২০২৩
  • ১১৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের প্রাক্তণ সভাপতি ও সাধারণ সম্পাদক ও বানিয়াচং-আজমিরীগঞ্জ আসনে বার বার নির্বাচিত সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট শরীফ উদ্দিন আহমেদের ২৭তম মৃত্যুবার্ষিকীতে শ্রদ্ধা জানিয়েছেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম। তিনি গতকাল রাতে সংবাদপত্রে প্রেরিত এক বিবৃতিতে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর সম্পর্কে স্মৃতিচারণ করেন।
মেয়র বলেন, “মরহুম শরীফ উদ্দিন আহমেদ মেধা মনন এবং সৃজনশীল কর্মের জন্য ছিলেন আলোকিত মানুষ। তিনি সাদাকে সাদা, কালো কালো বলতেন। তিনি ছিলেন সংকীর্ণতার ঊর্ধ্বে একজন নাগরিক।” আতাউর রহমান সেলিম আরও বলেন, “শরীফ উদ্দিন আহমেদ ছিলেন জাতির পিতার আদর্শের একজন পরিপূর্ণ সৈনিক এবং এক কর্মঠ দেশপ্রেমিক। প্রতিবছর যদি তাকে নিয়ে ছোটো ছোটো সংকলন বের করা হয়, তাহলে তার বর্ণাঢ্য জীবন সম্পর্কে আমরা জানতে পারব।”
প্রসঙ্গত, মরহুম অ্যাডভোকেট শরীফ উদ্দিন আহমেদ একজন আদর্শবান ব্যক্তি হিসেবে আজও হবিগঞ্জসহ সারা বাংলাদেশে পরিচিত। তিনি ১৯৯১ ও ১৯৯৬ সালে সংসদ সদস্য নির্বাচিত হন। ১৯৯৬ সালে আওয়ামী লীগ ক্ষমতায় আসার মাত্র ১ মাস ২৪ দিন পর তিনি ইন্তেকাল করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com