রবিবার, ১২ মে ২০২৪, ০৫:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আগুয়া গ্রামে ৩ মার্ডার মামলার প্রধান আসামী বদির ব্রাহ্মবাড়িয়া থেকে গ্রেপ্তার ॥ ঘটনাস্থল থেকে হত্যায় ব্যবহৃত দেশীয় অস্ত্র উদ্ধার মুরাদপুর এসইএসডিপি মডেল উচ্চ বিদ্যালয় ॥ শিক্ষক রিপন দাস ও নিম্নমান সহকারী রুমেন চৌধুুরী বরখাস্ত দাবা প্রতিযোগিতার উদ্বোধন করলেন এমপি আবু জাহির সদর থানা পুলিশের অভিযানে ৩ পরোয়ানাভুক্ত আসামি আটক ব্যবসায়ী আলহাজ্ব গোলাম মর্তুজা লাল মিয়ার মৃত্যুবার্ষিকী পালিত নবীগঞ্জে হ্যামট্রামেক সিটির কাউন্সিলর মুহিত মাহমুদকে নাগরিক সংবর্ধনা নবীগঞ্জের গজনাইপুর ও দেবপাড়ায় ভোট বর্জনে বিএনপির লিফলেট বিতরণ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তারকে সুরবিতানের সংবর্ধনা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুক্তিযোদ্ধা সন্তান নুরুল হক টিপুকে সমর্থন ও সহযোগিতার আহ্বান ॥ ১৮ মে শনিবার হবিগঞ্জ মুক্তিযোদ্ধা ভবনে বীর মুক্তিযোদ্ধা ও সন্তানদের সমাবেশ আগুয়া গ্রামে সংঘর্ষে আহতদের সদর হাসপাতালে দেখতে গেলেন এমপি রুয়েল ও সাংবাদিক পাবেল

বানিয়াচংয়ে উপজেলা আইন- শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত

  • আপডেট টাইম শুক্রবার, ২৩ জুন, ২০২৩
  • ৭২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচংয়ে উপজেলা আইন-শৃংখলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২২ জুন) দুপুর ১২ টায় বানিয়াচং উপজেলা পরিষদ সভাকক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী। উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পদ্মাসন সিংহ’র সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সহকারী কমিশনার (ভূমি) মোঃ নাজমুল হাসান, বানিয়াচং উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, বানিয়াচং থানার ইন্সপেক্টর তদন্ত মোঃ আবু হানিফ, জেলা ইমাম সমিতির সভাপতি মুফতি মাওলানা আতাউর রহমান, সাংবাদিক এস এম খোকন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিয়া, ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হায়দারুজ্জামান খান ধন মিয়া, আরফান উদ্দিন, আনোয়ার হোসেন, এরশাদ আলী, ফরিদ আহমদ, মাসুদ কোরানী মক্কী, হাফেজ মোঃ শামরুল ইসলাম, জয় কুমার দাশ, আহাদ মিয়া, সাদিকুর রহমান, শেখ শামছুল হক, আওয়ামীলীগ নেতা শাহনেওয়াজ ফুল, কমিউনিটি নেতা কাজল চ্যাটার্জী প্রমুখ। এছাড়া পল্লী বিদ্যুতের ডিজিএম আব্দুল্লা আল মাসুদ, উপজেলা শিক্ষা অফিসার (চঃদাঃ) কবিরুল ইসলাম, ইউএনও অফিসের উপ-প্রশাসনিক অফিসার সুব্রত দেবসহ আইন-শৃংখলা কমিটির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও)পদ্মাসন সিংহ বলেছেন উপজেলা আইন-শৃংখলা কমিটির সিদ্ধান্ত মোতাবেক মক্রমপুর ইউনিয়নে মোবাইল কোর্ট পরিচালনা করে বিপুল পরিমান দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। প্রয়োজনে প্রতিটি ইউনিয়নে মোবাইল কোর্ট পরিচালনা করে দেশীয় অস্ত্র উদ্ধারসহ দাঙ্গাবাজদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। এছাড়া বাজারদর নিয়ন্ত্রনে রাখতে প্রশাসনের পক্ষ থেকে নিয়মিত বাজার মনিটরিং করা হচ্ছে। দাঙ্গা, জুয়া, মাদক, চুরি ডাকাতি রোধে পুলিশের টহল বৃদ্ধি করনের জন্য অফিসার ইনচার্জের প্রতি আহবান জানানোর পাশাপাশি বানিয়াচং উপজেলার সর্বস্তরের লোকজনকে কোরবানীর বজ্য যত্রতত্র না ফেলে মাঠিতে পুতে রাখা ও পশুর চামড়া লবন দিয়ে পক্রিয়াজাত করে রাখার অনুরোধ জানান ইউএনও পদ্মাসন সিংহ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com