মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১১:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে আওয়ামী লীগের দুই নেতার নির্বাচনী সভাকে কেন্দ্র করে সংঘর্ষ ॥ আহত ২০ রাজধানীর উত্তরা এলাকায় পুলিশের বিশেষ অভিযান ॥ নবীগঞ্জের কলেজ ছাত্র তাহসিন হত্যা মামলার আসামী শাফি গ্রেফতার বাংলাদেশের স্বাধীনতা অর্জনে নাট্যকর্মীদের অবদান অনস্বীকার্য- এমপি আবু জাহির পুলিশের দায়েরকৃত মামলায় যুবদল ও ছাত্রদলের চার নেতা কারাগারে জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলেয়া আক্তারকে হবিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছা খোশ আমদেদ মাহে রমজান সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় চুনারুঘাটের প্রবাসী যুবক নিহত প্রবাসে সাংবাদিকতায় অনন্য অবদান রাখায় নবীগঞ্জের সাংবাদিক মতিউর মুন্নাকে গ্রিসে বাংলাদেশ দূতাবাসের সম্মাননা প্রদান মাধবপুরে নিখোঁজের ৪ দিন পর নদী থেকে হৃদয়ের লাশ উদ্ধার ক্যান্সারে আক্রান্ত সাবেক চেয়ারম্যান সত্যজিত দাশকে বাচাতে এগিয়ে আসুন

মামুন আহমেদকে বহুলা ১২/২৮ সদস্য পদ প্রদান

  • আপডেট টাইম রবিবার, ৪ জুন, ২০২৩
  • ১৬৮ বা পড়া হয়েছে

মোঃ মামুন আহমেদকে বহুলা ১২/২৮ এর সদস্যপদ প্রদান করা হয়েছে। গতকাল শনিবার তাকে সদস্যপদ প্রদান করা হয়। মোঃ মামুন আহমেদ বহুলা ১২/২৮ পঞ্চায়েতের সদস্য মরহুম আলহাজ্ব মাস্টার মোঃ মোস্তাফা মিয়া’র ¯’লাভিষিক্ত হয়েছেন। মামুন আহমেদ মরহুম আলহাজ্ব মাস্টার মোঃ মোস্তাফা মিয়া’র আপন ভাতিজা এবং তার ভাই মরহুম সামছুদ্দিন আহমেদ এর কনিষ্ঠ পুত্র। মামুন আহমেদকে বহুলা ১২/২৮ সদস্যপদ প্রদান উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় উপস্থিত ছিলেন বহুলা ১২/২৮ পঞ্চায়েত সভাপতি অ্যাডভোকেট চৌধুরী আশরাফুল বারী নোমান।
বহুলা ১২/২৮ এর নতুন সদস্য হিসেবে নির্বাচিত করায় মোঃ মামুন আহমেদ সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তিনি যেন তার উপর অর্পিত দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে পালন করতে পারেন এজন্য সকলের সার্বিক সহযোগিতা কামনা করেছেন।
প্রসঙ্গত, মোঃ মামুন আহমেদকে বহুলা ১২/২৮ এর সদস্যপদ প্রদান করায় এখন থেকে তিনি জালালাবাদ মোল্লা বাড়ি পঞ্চায়েতের মুরুব্বী হিসেবে দায়িত্ব পালন করবেন। বিজ্ঞপ্তি।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com