সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০১:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে ট্রাকের ধাক্কায় ২ সিএনজি যাত্রী নিহত নবীগঞ্জে কলেজ ছাত্র তাহসিন হত্যার ঘটনায় ১১ জনের বিরুদ্ধে মামলা শহরে ৪ প্রতিষ্ঠানে চুরির ২৪ ঘন্টার মাথায় খোয়াই থিয়েটারে চুরি মূল্যবান মালামাল খোয়া হবিগঞ্জ পৌরসভার ডাম্পিং স্টেশনের রাস্তা ও বৃক্ষ রোপন অভিযান উদ্বোধন বিএনপি নেতা জিকে জিকে গউছ গুরুতর অসুস্থ ॥ সিসিইউতে ভর্তি চেয়ারম্যান পদে দোয়া ও সমর্থন প্রত্যাশী শেষ পর্যায়ে বাল্লাস্থল বন্দর আধুনিকায়নের কাজ বহুলার সৈয়দ আলীর বাড়িতে পুলিশের ৬ ঘন্টা ব্যাপী অভিযান ॥ ২শ বোতল ফেনসিডিল উদ্ধার ॥ কেয়ারটেকার আটক স্বপ্ন পূরণ হচ্ছে সাকুয়াবাসীর কাল পরিদর্শনে আসছেন পিডি পইল করাঙ্গী নদী থেকে উদ্ধার বস্তাবন্দি লাশের পরিচয় সনাক্ত ॥ ৩ দিন আগে বাড়ি থেকে নিখোঁজ হয় ছাত্রদল নেতা সাইফুল

স্নানঘাট ইউনিয়নের ৩নং ওয়ার্ডে সদস্য পদে উপ-নির্বাচন সম্পন্ন

  • আপডেট টাইম শুক্রবার, ২৬ মে, ২০২৩
  • ৭৫ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবল উপজেলার স্নানঘাট ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সদস্য পদে উপ-নির্বাচনে আব্দুল মতিন বৈদ্যুতিক পাখা প্রতীকে ৫১৫ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী রেজিয়া খাতুন ঘুড়ি প্রতীকে পেয়েছেন ৪৯৮ ভোট। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলা নির্বাচন কর্মকর্তা ও নির্বাচনের দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ মনিউজ্জামান এ ফলাফল ঘোষণা করেন। এর আগে ঐ দিন সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।
এছাড়াও ঘোষিত ফলাফলে লিটন মিয়া তালা প্রতীকে ৪৪২ ভোট, জিতু মিয়া টিউবওয়েল প্রতীকে ৩৫৬ ভোট, আব্দুর রহমান মোরগ প্রতীকে ৩৮ ভোট, সামছুল আলম ভ্যান গাড়ি প্রতীকে ৩২ ভোট ও ময়না মিয়া ফুটবল প্রতীকে ২১ ভোট পেয়েছেন।
উল্লেখ্য, স্নানঘাট ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য কমলা মিয়া মৃত্যুবরণ করলে ঐ ওয়ার্ডে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। ঘোষিত তফসিল অনুযায়ী গতকাল বৃহস্পতিবার ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এ ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ছিল ২৭১৫। এর মধ্যে ১৯০২ ভোট কাস্টিং হয়েছে। কাস্টিং ভোটের সবগুলোই বৈধ ঘোষিত হয়।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com