বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

এডভোকেট মোঃ আবু জাহির উচ্চ বিদ্যালয়ে নতুন ভবন উদ্বোধন

  • আপডেট টাইম শনিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৩৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার বহুলা এলাকায় এডভোকেট মোঃ আবু জাহির উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত একাডেমিক ভবন উদ্বোধন করা হয়েছে। গতকাল বিকেলে ভবনটির উদ্বোধন করেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির। তিনি এক কোটি তিন লাখ টাকা ব্যয়ে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের মাধ্যমে এক তলা এই ভবন নির্মাণ করিয়েছেন। ফলে বিদ্যালয়ে শ্রেণিকক্ষের সংকটসহ বিভিন্ন সমস্যা দূর হয়েছে।
এমপি আবু জাহির একাডেমিক ভবনের উদ্বোধনী ফলক উন্মোচন শেষে বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন। তিনি বলেন, ‘আওয়ামী লীগ দেশের মানুষকে কিছু দিতে পারলে শান্তি পায়। আর বিএনপি দেশের মানুষের সম্পদ লুটপাট করে। এজন্য তারা জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে। এ সময় তিনি এডভোকেট মোঃ আবু জাহির উচ্চ বিদ্যালয়কে তিনি কলেজে রূপান্তরের আশ্বাস দেন। অনুষ্ঠানে উপস্থিত নানা শ্রেণি পেশার লোকজন আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করার প্রত্যয় ব্যক্ত করেন। অনুষ্ঠানে বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি জাকারিয়া চৌধুরীর সভাপতিতে স্বাগত বক্তব্য রাখেন প্রধান শিক্ষক মোঃ আসাদুজ্জামান। বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শাহ ফখরুজ্জামান, উপ দপ্তর সম্পাদক অ্যাডভোকেট আজিজুর রহমান সজল খান, বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সদস্য আব্দুল গণি, আওয়ামী লীগ নেতা আলমগীর আলম, এনাম আহমেদ, ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক সদস্য জালাল উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম সিদ্দিকী, মুরুব্বী হায়দার আলী প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতেই এমপি আবু জাহিরকে বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়। পরে তিনি ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্ধীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com