শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

মাধবপুরে মুক্তিযোদ্ধাদের ‘বীর নিবাস’ নির্মাণ কাজের উদ্বোধন

  • আপডেট টাইম রবিবার, ৯ অক্টোবর, ২০২২
  • ১৫৮ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুরে জাতীর শ্রেষ্ঠ সন্তান অসচ্ছল বীর মুক্তিযোদ্ধাদের আবাসন নির্মাণ প্রকল্পের আওতায় ‘বীর নিবাস’ ঘর নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। গতকাল শুক্রবার (৭ অক্টোবর) সকালে উপজেলার ভান্ডরুয়া গ্রামে বীর মুক্তিযোদ্ধা ফুল মিয়া ও জগদীশপুর ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা এনাম খাঁ নির্মাণ কাজের ভিত্তিপ্রস্থর স্থাপনের উদ্বোধন করেন মাধবপুর উপজেলা নিবার্হী অফিসার শেখ মঈনুল ইসলাম মঈন।
এসময় উপজেলা সহকারী কমিশনার ভূমি মোঃ আলাউদ্দিন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা, জগদীশপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মাসুদ খান, প্রেসক্লাবের সভাপতি মোঃ অলিদ মিয়া, সাংবাদিক আইয়ুব খান, বীর মুক্তিযোদ্ধা ও এলাকার স্থানীয় ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।
উপজেলা নিবার্হী অফিসার শেখ মঈনুল ইসলাম মঈন জানান, প্রধানমন্ত্রীর উপহার হিসেবে বীর মুক্তিযোদ্ধাদের জন্য দ্বিতীয় পর্যায়ে উপজেলায় ৪৮টি বীর নিবাস নির্মাণ করা হচ্ছে। প্রতিটি ‘বীর নিবাস’ ঘরে ব্যয় হবে ১৩ লাখ ৪৩ হাজার ৬১৮ টাকা করে। তিনি আরো বলেন, পর্যায়ক্রমে উপজেলার অসচ্চল সকল মুক্তিযোদ্ধাদের জন্য সরকারি অনুদানে নির্মিত হবে বীর নিবাস।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com