বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

লাখাইয়ে শিশু ও নারীর প্রতি সহিংসতা নিপীড়ন ও বৈষম্যমূলক আচরণ বন্ধে জনসচেতনতামূলক সভা অনুষ্ঠিত

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২
  • ১৬১ বা পড়া হয়েছে

 

লাখাই প্রতিনিধি ॥ লাখাই উপজেলায় শিশু ও নারীর প্রতি সহিংসতা, নিপীড়ন ও বৈষম্যমূলক আচরন বন্ধে জনসচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসন হবিগঞ্জ, উপজেলা প্রশাসন লাখাই ও মহিলা বিষয়ক অধিদপ্তর লাখাইর সার্বিক সহযোগিতায় গতকাল বুধবার ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে ইউএনও মোঃ শরীফ উদ্দিনের সভাপতিত্বে ও মহিলা বিষয়ক কর্মকর্তা পিয়ারা বেগমের উপস্থাপনায় এ সভা অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন হবিগঞ্জের অতিরিক্ত ম্যাজিস্ট্রেট মুহাম্মদ সাদিকুর রহমান। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মুশফিউল আলম আজাদ ।
বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম, আলেয়া বেগম, থানা ওসি এমএন মিয়া অন্যন্যাদের মধ্যে বক্তব্য রাখেন প্রেসক্লাব সভাপতি আবুল কাসেম, কৃষি কর্মকর্তা শাকিল খন্দকার প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com